বড়লেখায় ইনসাফ রক্ত দান ও সমাজ  কল্যাণ সংস্থার উদ্যোগে ৩য় ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত। 


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২২, ৬:১৪ অপরাহ্ন / ৪১৪
বড়লেখায় ইনসাফ রক্ত দান ও সমাজ  কল্যাণ সংস্থার উদ্যোগে ৩য় ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত। 
বড়লেখায় ইনসাফ রক্ত দান ও সমাজ  কল্যাণ সংস্থার উদ্যোগে ৩য় ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত। 
শাহরিয়ার শাকিল, বড়লেখা (মৌলভীবাজার)  প্রতিনিধি –
মৌলভীবাজারের বড়লেখা উপজেলাধীন মানসেবী সংঘটন ‘ইনসাফ রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থা’র উদ্দ্যোগে ও বড়লেখা সিটি ক্লিনিক এর সার্বিক সহযোগিতায় ৩৯০+ জনসাধারণের বিনামূল্যে রক্তের গ্রুপ সনাক্তকরণ সম্পূর্ণ করা  হয়েছে ।
শুক্রবার (২৫ নভেম্বর)  সকাল ১০ ঘটিকা হইতে বিকেল ৪ ঘটিকা পর্যন্ত বড়লেখা উপজেলার পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে  ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এবং বড়লেখা সিটি ক্লিনিক এর সার্বিক ব্যবস্থাপনায় ৩য় বারের মত ৩৯০+ জনসাধারণের বিনামূল্যে রক্তের গ্রুপ সনাক্তকরণ করা সম্পূর্ণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ও বড়লেখা উপজেলা ভাইস চেয়ারম্যান  মোহাম্মদ তাজ উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা সিটি ক্লিনিক এর পরিচালক ও ৬নং সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজ উদ্দিন। বাংলাদেশ প্রেসক্লাব বড়লেখা উপজেলা শাখার আহব্বায়ক ও সিটি ক্লিনিক এর পরিচালক সাংবাদিক হানিফ পারভেজ, এবং সিটি ক্লিনিক এর পরিচালক সাইফুর রহমান, সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান সহ উপস্থিত ছিলেন ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দগন।
এ সময় ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার দায়িত্বশীলবৃন্দগন বলেন  অফুরন্ত ভালোবাসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি প্রিয় আফরোজা ইসলাম, নুরুল ইসলাম নাহিদ,ওয়াহিদা বেগম এর প্রতি। আপনাদের অতি-মূল্যবান সময় দিয়ে সার্বক্ষনিক মানবতার স্বার্থে  নিরলস ভাবে ব্লাড নির্ণয়ের কাজে সহযোগিতা করার জন্য। পরিশেষে ভালোবাসা ও চির-কৃতজ্ঞতা প্রকাশ করেন বড়লেখা  সিটি ক্লিনিকের সকল শ্রদ্ধাভাজনদের প্রতি আমাদেরকে এতো সুন্দর মানবতার তরে একটি আয়োজন সম্পূর্ণ করার উৎসাহ ও সহযোগিতা করার জন্য। ইনসাফের নেতৃবৃন্দ আরো বলেন, ইনশা-আল্লাহ, সামনে আরো ভিন্ন-ভিন্ন আয়োজন নিয়ে ইনসাফ রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থা মানবসেবায় অগ্রসর থাকবে ।সকলের দোয়া,ভালোবাসা ও সহযোগিতা কামনা করেন।
শাহরিয়ার শাকিল
বড়লেখা (মৌলভীবাজার)  প্রতিনিধি
মোবাইলঃ 01887-880393