ফেনীতে এসকর্ট ইমেজিং সেন্টারের ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন আয়োজন করা হয়েছে।


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ৭:১৬ অপরাহ্ন / ৪৪৬
ফেনীতে এসকর্ট ইমেজিং সেন্টারের ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন আয়োজন করা হয়েছে।
ফেনীতে এসকর্ট ইমেজিং সেন্টারের ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন আয়োজন করা হয়েছে।
আবুল হাসনাত রিন্টু, ফেনী প্রতিনিধি –
ফেনীর বহুল আলোচিত স্বাস্থ্য সেবা মূলক প্রতিষ্ঠান এসকর্ট ইমেজিং সেন্টারের ষষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বৃহসপতিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় ফেনীর বেষ্ট ইন হোটেলে বর্ষপূর্তি উপলক্ষে উক্ত প্রতিষ্ঠানের সকল পরিচালকদের  নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) সভাপতি ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ সায়েদুল ইসলাম কাওসার ভূঞার সভাপতিত্বে, ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মনিরুল ইসলাম বাবুর সঞ্চালনায়, মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সহযোগী অধ্যাপক  ডাঃ নাজমুল হোসেন মুন্না, সহযোগী অধ্যাপক অসীম কুমার সাহা, ডাঃ জাহানারা আক্তার রুমা,অধ্যাপক তছলিম উদ্দিন, সহযোগী অধ্যাপক ডাঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, ডাঃ কে পি সাহা, অধ্যাপক ডাঃ ফরহাদ হোসেন চৌধুরী, সহযোগী অধ্যাপক ডাঃ কিশোর কুমার হাওলদার, ডাঃ রাব্বি, ডাঃ নুরনবী এছাড়াও ফেনী হাসপাতাল ও ডায়াগনস্টিক এসোসিয়েশানের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক আবু যুবায়ের মুন্না, সাংবাদিক জহিরুল হক মিলন, সাবেক কাউন্সিলর সিরাজ, ম্যানেজার গোমাল কবির বাদল, পুলিন লাহা, আবুল হাসনাত রিন্টু, ওমর ফারুক শোভন, ইফতেখার হোসেন ফুটন, আবু সাদেক, শাহাদাত প্রমুখ।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান বলেন, তুলনামূলকভাবে কম খরচে পরীক্ষা-নিরীক্ষাসহ স্বাস্থ্যসেবা নিশ্চিতের দৃষ্টিভঙ্গিকে সামনে রেখে কিছু সংখ্যক চিকিৎসক ও সমাজসেবকের সম্মিলিত প্রচেষ্ঠায় ২০১৬ সালের পহেলা জানুয়ারীতে প্রতিষ্ঠা করা হয়েছে এসকর্ট ইমেজিং সেন্টার। এতে ফেনী সহ আশপাশে এলাকার মানুষ কম খরচে সেবা নিতে পারছে। তাছাড়াও এই ভয়ানক মহামারী Covid-19 এর সময় ফেনীতে একমাত্র এসকর্ট ইমেজিং সেন্টারই ছিল ফেনীতে একমাত্র ভরসা। কারন তখন এসকর্ট ছাডা সব প্রতিষ্ঠানই বন্ধ করে দিয়েছিল প্রতিষ্ঠানের কর্তৃপক্ষরা। ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মনিরুল ইসলাম বাবু জানান, ফেনীতে সর্বোচ্চ স্লাইসের সিটি স্ক্যান, সেরা তেসলার এমআরআই, ১৬ ডিটেক্টরের বিএমডি মেশিন এছাড়াও প্রতিষ্ঠানে অত্যাধুনিক বিভিন্ন ধরনের যন্ত্রপাতি সংযোজন করে সব ধরনের সার্ভিস নিশ্চিত করা হয়েছে।
ফেনীতে বিএনপি নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
আবুল হাসনাত রিন্টু, ফেনী প্রতিনিধি –
ফেনীতে পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক কমিশনার দেলোয়ার হোসেন বাবলুকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে বাসায় যাওয়ার পথে তার উপর হামলার ঘটনা ঘটে।
পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন বলেন, দেলোয়ার হোসেন সন্ধ্যায় বাসায় যাওয়ার পথে সরকার দলীয় দুর্বৃত্তরা তার উপর স্বশস্ত্র হামলা চালায়। দুর্বৃত্তরা রামদা ও চাইনিজ কুরাল দিয়ে তার মাথায় কোপ দিয়ে তাকে রক্তাক্ত জখম করে এবং কিল-ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। তাকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।
ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার বলেন, বিএনপির নেতা-কর্মীদের তালিকা করে আওয়ামী লীগের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে। তারা জেলা বিএনপি ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের বাড়িতে হামলা, ভাঙচুর অব্যাহত রেখেছে। প্রতিটি রক্তকণার বদলা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। তবে থানায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।