নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ তারুণ্য সংঘ ৪র্থ বর্ষপূর্তীতে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।


প্রকাশের সময় : জানুয়ারী ২, ২০২৩, ৮:০৫ অপরাহ্ন / ২৮৬
নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপ তারুণ্য সংঘ ৪র্থ বর্ষপূর্তীতে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
নিঝুমদ্বীপ তারুণ্য সংঘ ৪র্থ বর্ষপূর্তীতে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
মোঃ হানিফ উদ্দিন সাকিব হাতিয়া উপজেলা প্রতিনিধি –
নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার  সামাজিক সেচ্ছাসেবী সংগঠন নিঝুমদ্বীপ তারুণ্য সংঘের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয়!  আজ (১লা জানুয়ারি )  রোজ রবিবার সকাল  ১০ থেকে বিকাল  ১২  এটা পর্যন্ত  নিঝুমদ্বীপ নৌ পুলিশ পাড়িতে ফ্রী  রক্তের গ্রুপ   নির্ণয় করা হয়। প্রায় শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে! এই সময় উপস্থিত  ছিলেন নিঝুমদ্বীপ তারুণ্য  সংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আইয়ুব আলী সহ আরো সংগঠনের  নেতৃবৃন্দ।
“হাতিয়ায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন যমুনা গ্রুপ”
মোঃ হানিফ উদ্দিন সাকিব, হাতিয়া উপজেলা প্রতিনিধি –
হাতিয়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রয়াত চেয়ারম্যান , বীর মুক্তিযোদ্ধা  নুরুল ইসলাম এর আত্মার মাগফিরাত কামনায় অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  হয়েছে । রবিবার সকালে হাতিয়া  উপজেলার পৌরসভা ৬ নং ওয়ার্ড়ের যুক্ত পাঁচ বিঘা আবদুস শহীদ জামে  মসজিদ মাঠে এ কম্বল বিতরণ করেন। সহযোগিতায়
 ফাউন্ডেশন ছিলেন উদয়ন সংগঠন ইসমাইল হোসাইন তাফছির এর সভাপতিত্বে প্রোগ্রাম সঞ্চালন হয়।এ সময় প্রধান
অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন মোহাদ্দেস মাওলানা আবুল কাসেম। মাওলানা আব্দুল কাইয়ুম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন নুর জাহান হেনা, মাওলানা ইব্রাহিম পরে ওই এলাকার অসহায় শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। তীব্র শীতে কম্বল পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন অসহায়  মানুষ গুলো।