সন্দ্বীপে ভাইসুর পুত্র কর্তৃক চাচি কে জবাই করে হত্যার চেষ্টা।


প্রকাশের সময় : মে ১৯, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন / ৫১
সন্দ্বীপে ভাইসুর পুত্র কর্তৃক চাচি কে জবাই করে হত্যার চেষ্টা।

সন্দ্বীপ চট্টগ্রাম প্রতিনিধি।।  চট্টগ্রামের সন্দ্বীপে  পলিনা বেগম (২৫) নামের এক গৃহবধূকে  দিনদুপুরে  জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছ  ভাইসুর পুত্র । ১৯ শে মে রবিবার  বেলা ১১  ঘটিকার সময় উপজেলার গাছুয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নুর মিয়া পাটোয়ারির বাড়িতে এই ঘটনা ঘটে।

এলাকা সূত্রে জানা যায়,  ৬ বছর আগে  গাছুয়া   ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল বাতেন এর মেয়ে পলিনা বেগমের  সাথে সন্তোষপুর  ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের প্রবাসি রিপনের সাথে পারিবারিক ভাবে বিবাহ সম্পন্ন হয়। রিপন ও তার বড় ভাই বেলাল পাশাপাশি ঘরে বসবাস করে।
বেলাল এর পুত্র  ফরহাদ তার আপন চাচা প্রবাসি  রিপনের ঘরে ঢুকে  চাচি কে জবাই করে হত্যার চেষ্টা করে। পলিনা বেগম চিৎকার দিয়ে  বারান্দায় শশুর সামনে ঢলে পড়ে  তাৎক্ষণিক শশুরের চিৎকারে  আশপাশের লোকজন  এসে পলিনা কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রচুর রক্তক্ষরণ হলে   ৪ ব্যাগ রক্ত দিয়ে  প্রাথমিক চিকিৎসা দেয়। ভিকটিমের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানা গেছে। পলিনার অবস্থা আশংকাজনক। পলিনার দু’টি অবুঝ সন্তান রয়েছে। সন্তোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন জাফর বলেন খবর পেয়ে ঘটনাস্হলে যায়।  হত্যার চেষ্টার কারণ এখনো জানা যাইনি। ঘটনার রহস্য উদঘাটন ও আসামি ফরহাদ কে খুঁজে বের করে  আইনের আওতায় আনতে আসামি যাতে পালাতে  না পারে সন্দ্বীপের সকল নৌ ঘাটে লোকজন পাঠাই। এসময়  আসামির ফরহাদ পালিয়ে যায়,এবং ঘটনার স্হল হতে তার  পিতা বেলাল কে আটক করে থানায় নিয়ে যায়।পরে সন্ধ্যা ৬ ঘটিকায় স্হানীয় লোকজন  আসামি ফরহাদ কে  আটক করে পুলিশে সোপর্দ করে।