“১১ দিন পর মৃত্যুর কাছে হার মানলেন সোনাগাজীর স্বর্ন ব্যাবসায়ী অর্জুন ভাদুড়ি”


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০২২, ৪:৪৬ অপরাহ্ন / ২৮২
“১১ দিন পর মৃত্যুর কাছে হার মানলেন সোনাগাজীর স্বর্ন ব্যাবসায়ী অর্জুন ভাদুড়ি”
“১১ দিন পর মৃত্যুর কাছে হার মানলেন সোনাগাজীর স্বর্ন ব্যাবসায়ী অর্জুন ভাদুড়ি”
আবুল হাসনাত রিন্টু, ফেনী প্রতিনিধি –
ফেনীর সোনাগাজীতে স্বর্ন লুটের ঘটনায় আহত স্বর্ন ব্যাবসায়ী অর্জুন ভাদুডি ১১দিন চিকিৎসাধীন থাকার পর অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন। শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে তার কিডনি ডায়ালেসিস করার পর রাত ২ টার সময় তিনি মারা গিয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।
অর্জুন ভাদুড়ির পরিবার জানায়, আহত হওয়ার পর তাকে চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়। গুরতর আগাতের কারণে তার মাথায় জটিল অপারেশন করা হয়েছে। শুক্রবার বিকেলে তার আবার কিডনি ডায়ালেসিস করার পর, অবস্থা আরো গুরতর ধারন করলে তাকে আইসিওতে রাখা হয়। রাত দুইটার দিকে হৃদরোগের জনিত সমস্যায় ওনার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। অর্জুন ভাদুডির ভাতিজা মানিক ভাদুডি মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, শুক্রবার বিকালে কিডনি ডায়ালেসিস করার পর তার শারিরিক অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।পরে রাত ২ টার দিকে চিকিৎসরা তাকে মৃত ঘোষনা করেন। উল্লেখ্য, গত রবিবার ৩০ অক্টোবর দুপুর ২ টায় সময়  দুই টি মোটরসাইকেল যোগে ৬ জন ডাকাত ক্রেতা সেজে দোকানে প্রবেশ করে। অন্য দোকানীরা  কিছু  বুজে উঠার আগেই দোকানদার কে পিটিয়ে ও কুপিয়ে গুরতর  আহত করে নগদ টাকা ও স্বর্নালংকার লুটপাট করে। ডাকাত দল ওই সময় বেশ কয়েকটা ককটেল পাঠিয়ে বাজারে আতঙ্ক সৃষ্টি করে তাড়াহুড়ো করে স্থান ত্যাগ করে পালিয়ে যায়।
“ফেনীতে সিলিন্ডার লিকেজ হয়ে মাদ্রাসায় অগ্নিকান্ড”
আবুল হাসনাত রিন্টু, ফেনী –
ফেনী শহরের রামপুরে তা’মিরুল মিল্লাত হিফজ মাদ্রাসায় গ্যাস সিলিন্ডার লিক হয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
শনিবার (১২ নভেম্বর) সকালে মাদ্রাসার কিচেন রুমে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিক হয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।
মাদ্রাসাটির পরিচালক ইয়াকুব ফারুকী জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে আবাসিক এ হিফজ মাদ্রাসার কিচেন রুমে নাস্তা বানানোর সময় হঠাৎ সিলিন্ডার লিক হয়ে আগুন ধরে যায়। আগুনে কিচেন রুমসহ আশেপাশে ধোয়ায় আচ্ছন্ন হয়ে পড়ে। অগ্নিকাণ্ডে মাদ্রাসার কিচেন রুমে থাকা ফ্রিজ, আসবাবপত্র ও তার পুড়ে বিদ্যুৎ সংযোগ বন্ধ যায়। সিলিন্ডারের বিকট শব্দ শুনে আশেপাশের লোকজন ছুটে এসে মাদ্রাসার আবাসিক শিক্ষার্থীদের দ্রুত সরিয়ে নেয়। তবে সাপ্তাহিক বন্ধ থাকায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা পায়। ফেনী ফায়ার সার্ভিসের সদস্য মো. রাসেল পাঠান জানান, দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনায় বড় দুর্ঘটনা থেকে শিক্ষাপ্রতিষ্ঠানটি রক্ষা পেয়েছে।