“হাফেজ ও এতিম বাচ্চাদের জন্য শুভসংঘের খাদ্য বিতরণ”


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২২, ৬:৪৮ অপরাহ্ন / ৬২২
“হাফেজ ও এতিম বাচ্চাদের জন্য শুভসংঘের খাদ্য বিতরণ”

“হাফেজ ও এতিম বাচ্চাদের জন্য শুভসংঘের খাদ্য বিতরণ”
২২-১১-২২ ইং
মোঃ জাহিদুল ইসলাম, কালাই, (জয়পুরহাট) সংবাদদাতাঃ
শুভ কাজে সবার পাশে” কালেরকন্ঠ শুভসংঘের ধারাবাহিক কাজে এবার জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার হোপপীরহাট হাফেজিয়া মাদ্রসা ও এতিমখানায় এতিম,অসহায়,হাফেজদের জন্য খাবারের আয়োজন করা হয়। আজ সন্ধ্যায় এ আয়োজন করেন  জয়পুরহাট জেলার কালাই উপজেলা শাখার  কালেরকণ্ঠ শুভসংঘের বন্ধুরা  । এ সময় উস্থিত কালেরকন্ঠ শুভসংঘ জয়পুরহাট,কালাই উপজেলা শাখার সভাপতি এম রাসেল আহমেদ, সহসভাপতি মোঃ রাব্বিউল হাসান জিন্না, সাধারন সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোস্তাক আহমেদ ,  সাংগঠনিক সম্পাদক মোঃ মোর্শেদুল ইসলাম সুজন। প্রতিদিন আমাদের খাদ্য তালিকায় থাকে  বিভিন্ন ধরনের খাবার,  কিন্ত যাদের বাবা নেই, মা নেই তারা চাইলে সে ধরনের খাবার খেতে পারেনা। এ ধরনের কথা ভেবে  এই আয়োজন করা হয়।  আমাদের উচিত সমাজের এসব মানুষের পাশে থাকা,তাদের খাবার দেওয়া এবং  খাবারের ব্যাপারে উৎসাহিত করা।
এসময় শুভ সংঘের বন্ধুরা এসব বাচ্চাদের বিভিন্ন বিষয়ে পরার্মশ ও যেকোন প্রয়োজনে তাদের পাশে থাকার আশ্বাস দেন।

“কালাইয়ে ২দিন ব্যাপী বিজ্ঞান মেলা উদ্বোধন.. “
মোঃ জাহিদুল ইসলাম, কালাই (জয়পুরহাট) সংবাদদাতাঃ
বিদ্যুৎ ও পানির অপচয় রোধ করি এ প্রতিপাদ্য নিয়ে জয়পুরহাটের কালাইয়ে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা ও ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড-২০২২ দু’দিন ব্যাপী এ বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় ঢাকা এর সহযোগীতায় এবং কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে ২২(নভেম্বর) মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার মোছা.জান্নাত আরা তিথি এ মেলার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে মেলার ষ্টল পরিদর্শন করেন।
এ সমসয়  উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, কালাই পৌরসভার মেয়র মোছা. রাবেয়া  সুলতানা, কালাই সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো.নাজিম উদ্দিন, হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো.আমিনুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তা মো. মাহমুদুল হাসান , কালাই থানা ওসি তদন্ত মো. আনোয়ার হোসেন প্রমূখ।
এবারের বিজ্ঞান মেলায় ২০টি ষ্টলে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের বিজ্ঞান ভিত্তিক আবিষ্কার নিয়ে স্টল সাজিয়েছেন।
মোঃ জাহিদুল ইসলাম
কালাই (জয়পুরহাট)
০১৭৮৫৩৫২৫৫৮