হরিপুরে এমপি পুত্র সুজনের পক্ষে হতে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে এক বেলা বনভোজ মেধাবী অসহায় শিক্ষার্থীদের অর্থ সহায়তা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৪, ২০২৩, ৩:১৩ অপরাহ্ন / ২০৮
হরিপুরে এমপি পুত্র সুজনের পক্ষে হতে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে এক বেলা বনভোজ মেধাবী অসহায় শিক্ষার্থীদের অর্থ সহায়তা
ঠাকুরগাঁও প্রতিনিধি
ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গীবাজার দিশারি কিন্ডারগার্টেন স্কুলে ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে ৪ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টার সময় প্রীতি বনভোজনের আয়োজন করা হয়।
উক্ত আনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হরিপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি জসীমউদ্দীন ইতি, অধ্যক্ষ আজমল, সহকারী শিক্ষক সিরাজুল ইসলাম, শিক্ষিকা রুপসানা খাতুনসহ শিক্ষার্থী ও অভিভাবকগন।
  জাতির পিতা শেখ মজিবুর রহমানের ইতিহাস শিক্ষার্থীদের মাঝে তুলে ধরে সাংবাদিক জসীমউদ্দীন ইতি বলেন, শিশুকাল থেকেই ক্ষুদে শিক্ষার্থীদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সম্পর্কে জ্ঞান আহরণ করতে হবে।
জাতির পিতার অসমাপ্ত কাজগুলি বাংলাদেশের উন্নয়নের মডেল জননেত্রী শেখ হাসিনা যেভাবে জনগণের জন্য কাজ করে যাচ্ছে দেশের জনগণ আবারও শেখ হাসিনাকে সরকার গঠন করবে।
ঠাকুরগাঁও ২আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলাম এমপির জৈষ্ঠ পুত্র ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভারপাপ্ত অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন জরুরী কাজে ঢাকায় যাওয়ার কারণে (অনুপস্থিত)  ভক্ত সাংবাদিক জসীমউদ্দীন ইতি ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে সল্প সময়ের এই আয়োজনে সুজন ভাইয়ের পক্ষ হতে অসহায় শিক্ষার্থীদের অর্থ এবং বনভোজ করা হয়।
এসময় জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন কে ঠাকুরগাঁও ২আসনের এমপি হিসাবে নৌকা মার্কায় নমেনিসন শতভাগ জয় হবে এবং সীমান্ত উপজেলা হরিপুরে ব্যপকহারে উন্নয়ন হবে। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় নমেনিসন পাবে বলে জানান তিনি।