হবিগঞ্জের মাধবপুর উপজেলা আওয়ামী লীগের  কার্যকরী সভা ও যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। 


প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২২, ৮:১৭ অপরাহ্ন / ৪০৮
হবিগঞ্জের মাধবপুর উপজেলা আওয়ামী লীগের  কার্যকরী সভা ও যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। 
হবিগঞ্জের মাধবপুর উপজেলা আওয়ামী লীগের  কার্যকরী সভা ও যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। 
নাহিদ মিয়া: মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি –
হবিগঞ্জের মাধবপুর উপজেলা আওয়ামী লীগের  কার্যকরী সভা ও যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পযাটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি,তিনি বলেন, বিএনপিকে প্রতিহত করতে হবে আগামী ১০ শে ডিসেম্বর মাধবপুর উপজেলা আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সবাই কে নিয়ে রাজপথে উপস্থিত থেকে বিএনপিকে প্রতিহত করার আহ্বান জানান। সোমবার (৫ ডিসেম্বর) সাড়ে ১১ ঘটিকার সময় মাধবপুর সড়ক জনপথ ডাক বাংলো প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আওয়ামী লীগের কার্যকরী সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহম আলী, ও সঞ্চালনায় করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।
এসময় বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জাহেদ খান, সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, মোজাহিদ বিন ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, প্রচার  ও প্রকাশনা সম্পাদক মোঃ এরশাদ আলী,নেতা মোঃ আইয়ুব খান, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহ মোঃ সেলিম, সাবেক সাধারণ সম্পাদক শ্রীধাম দাশগুপ্ত, আদাঐর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম খান, আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম,পৌর যুবলীগের আহবায়ক একরামুল আলম, উপজেলার এক থেকে ১১টি  ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের ও যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ,সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন প্রমূখ।
বার্তা প্রেরক
নাহিদ মিয়া
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।
০১৭৫২-১৮২৪৬৭
০১৭৫০-০০৪৬৭৫
তাহিরপুরে মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-
তাহিরপুরে ১৪ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২টায় তাহিরপুর উপজেলা বঙ্গবন্ধু কনফারেন্স হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হাসান উদ-দৌলা, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. হাবিব আহমদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তৌফিক আহমেদ, সমবায় কর্মকর্তা আশিষ আচার্য্য, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান শেখ, আবাসিক মেডিকাল অফিসার ডা.আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ সভাপতি আলী মর্তুজা, যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, থানার এসআই গোলাম হক্কানি, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুরাদ, উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান আলী হায়দার, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু, উপজেলা মৎসজীবীলীগ সভাপতি আলাম জিলানী সোহেল, কৃষকলীগ সভাপতি জিল্লুর রহমান, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আবুল বাশার, সহ সভাপতি ইয়াসির আরাফাত অপু, সাংবাদিক শওকত হাসান, মনিরাজ শাহ, শংকর চন্দ, আবিকুল ইসলাম প্রমুখ।
সভায় উপস্থিত সকালের পরামর্শক্রমে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় উদযাপনের লক্ষে বিভিন্ন কমিটি ও উপকমিটি গঠন করা হয়। এসময় সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ী, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন পেশার মানুষ সভায় অংশ নেয়।
শওকত হাসান
তাহিরপুর, সুনামগঞ্জ
০১৭১৭৯৮৬২৩২
সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবে ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিএমএসএস চেয়ারম্যান।
রনি মিয়া, জগন্নাথপুর প্রতিনিধিঃ
সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিএমএসএস চেয়ারম্যান। সিলেটে অবস্থানরত বিএমএসএস চেয়ারম্যানকে সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান ও এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
৪ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় সিলেট মহানগরীর বন্দরবাজারস্থ রংমহল টাওয়ারে সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের কার্যালয়ে রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির (বিএমএসএস) -এর প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানসহ কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ নিয়ে সম্মেলন পরবর্তী ফুলেল শুভেচ্ছা বিনিময়, সৌহার্দ্যপূর্ণ সৌজন্য সাক্ষাত পর্ব শেষে সাংগঠনিক আলোচনা ও মতবিণিময় অনুষ্ঠিত হয়।
সংগঠনের সিলেট বিভাগীয় সম্মেলন উপলক্ষে সংক্ষিপ্ত সফরে আসা বিএমএসএস’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানসহ নেতৃবৃন্দ এবং সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ উভয় সংগঠনের সাংবাদিক সহযোদ্ধাদের সম্পর্ক উন্নয়নের স্বার্থে উক্ত সাক্ষাত ও মতবিনিময়ের আগ্রহ প্রকাশ করা হয়। যা এক আনন্দঘন মিলন ও ভালোবাসার বন্ধনস্থল হিসেবে প্রকাশ পায়। এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির চেয়ারম্যানের সাথে ছিলেন কেন্দ্রীয় পরিবেশ বিষয়ক সম্পাদক মোহন আহমেদ, নবনির্বাচিত সিলেট বিভাগীয় সভাপতি এস এম ওয়াহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব বক্ত চৌধুরী, সহ-সম্পাদক বদরুল ইসলাম প্রমূখ।
সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে এলে বিএমএসএস চেয়ারম্যান সহ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের সভাপতি প্রবীণ প্রতিথযশা সাংবাদিক সুনির্মল সেন, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হানিফ, সহ-সভাপতি মোশারফ হোসেন খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমদ, কোষাধ্যক্ষ আফজাল মিছবা, দৈনিক সন্ধ্যাবানী’র ফটো সাংবাদিক আবিদুল রহমান প্রমুখ। শুভেচ্ছা বিনিময় শেষে দল-মত নির্বিশেষে মফস্বলের সাংবাদিকদের স্বার্থ রক্ষায় ১ঘন্টা ব্যাপী মতবিণিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় কালে সদস্য সমাপ্ত বিএমএসএস-এর সিলেট বিভাগীয় সম্মেলন সফল স্বার্থক হওয়ায় কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানান রিপোর্টার্স ক্লাব নেতৃবৃন্দ। এছাড়া জেলা-উপজেলাসহ মফস্বলের সাংবাদিকদের প্রশিক্ষণ, পেশাগত দক্ষতা সহ তাদের বিভিন্ন নীতিগত দাবী ও অধিকার আদায়ের পরামর্শ প্রদান করেন।
সাথে সাথে জণকল্যাণে ও জাতীয় স্বার্থে বিশেষ ভূমিকা পালন সহ সাংবাদিকদের উপর হামলা-মামলা, নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসায় এবং সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির চলমান কার্যক্রমকে স্বাধুবাদ জানিয়ে সব সময় সাধ্য অনুযায়ী পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের প্রবীণ প্রতিথযশা সাংবাদিক নেতৃবৃন্দ। বিএমএসএস’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে অভ্যর্থনা ও আতিথীয়তায় মুগ্ধ হয়ে কৃতজ্ঞতাচিত্ত্বে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় উভয় সংগঠনের পক্ষে সাংবাদিকদের স্বার্থে সম্পর্ক উন্নয়নে নীতিগতভাবে বিশেষ ভূমিকা রাখতে একে-অপরের সাথে কাঁধে কাঁধ মিলিয় পাশে থাকার কথা জানান।