স্মার্ট বাংলাদেশ গড়তে  নৌকায় ভোট দিন,


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২৩, ১১:২৫ অপরাহ্ন / ৪৫১
স্মার্ট বাংলাদেশ গড়তে  নৌকায় ভোট দিন,
সাইফুর রহমান শামীম,,কুড়িগ্রাম ।।
স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার কে আবারও ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে    নৌকা মার্কা কে  বিজয়ী করতে হবে। সকল দ্বিধা দ্বন্ধ ভুলে ঐক্য বদ্ধ হওয়ার সময় এসেছে।   তাই আসুন মাঠে ময়দানে   পাড়া- মহল্লায় আমজনতার কাছে বর্তমান সরকারের উন্নয়ন কর্মযজ্ঞ তুলে ধরি।  বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী  শোভন  নিজ জন্মভূমিতে বিভিন্ন সভা সমাবেশে এসব কথা বলেন।।
স্বাধীনতার ও পবিত্র রমজান  মাস উপলক্ষে কুড়িগ্রামের নাগেশ্বরী ও ভুরুংগামারী উপজেলায় বিভিন্ন ইউনিয়নে ধারাবাহিক ভাবে  আলোচনা সভা, উন্নয়ন কাজের উদ্বোধন ও মাস ব্যাপী  ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।  প্রতিটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণমানুষের কাছে  শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মযজ্ঞ তুলে ধরে নৌকায় ভোট চাইছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন।  খেলাধুলা সহ নানা সামাজিক অনুষ্ঠানের পাশাপাশি  নদী ভাংগন রোধে জরুরী মেরামত কাজের উদ্বোধন করেন। কচাকাটা থানা দুধকুমার নদীর ভাংগন রোধে জরুরী মেরামত কাজের উদ্বোধন করে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে কুড়িগ্রামের আমুল পরিবর্তন হয়েছে।  মাননীয় প্রধানমন্ত্রীর একটি চোখ সব সময় কুড়িগ্রামের মানুষের জন্য নজর রাখে। সোনাহাট স্থলবন্দর, সোনা হাট ব্রীজ,ফোরলেন রাস্তা, দুধকুমার নদীর খনন সহ বিভিন্ন উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। আমাদের এলাকার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা দুচোখ দিয়ে শেখ হাসিনার প্রতি তাকান, মায়া আর ভালবাসা দেখতে পাবেন। সহজ সরল ভাষায় সত্য ও বাস্তব কথা শুনার জন্য মানুষ পুলকিত।  যেকোনো এলাকায় ছাত্রলীগের সাবেক এই নেতার উপস্থিতি টের পেলেই ঢল নামে জনতার। তার মুখে  সহজ সরল ভাষায় দুটো কথা শুনার জন্য  নারী, পুরুষ, শিশু কিশোর বয়োবৃদ্ধ সহ নুতুন প্রজন্মের হাজার হাজার মানুষ একত্রিত  হচ্ছেন।  সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ সহ বিভিন্ন শ্রেণী পেশার  মানবিক লোকজন বক্তব্য রাখেন।
  স্থানীয় আওয়ামী লীগের আয়োজিত এসব অনুষ্ঠানে যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ,শ্রমিক লীগ ও সেচ্ছাসেবক লীগের নেতাকর্মী সমর্থক সহ এসব অনুষ্ঠানে  আমজনতার মিলন মেলায় পরিনত হয়।  বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি হওয়ার পর থেকে   নিজ এলাকার মানুষের সাথে মিশে যান। আমজনতার নানান সংকটে পাশে থেকে সমাধান করে আসছে। করোনা,বন্যা,নদী ভাংগন সহ সব সময় কুড়িগ্রামের মানুষের পাশে থাকায় সাধারণ মানুষের ভালবাসার বন্ধনে অটুট রয়েছে শোভন।
 নাগেশ্বরী ও ভুরুংগামারীর আমজনতার নিখাদ ভালবাসার কথা স্বীকার করে শোভন বলেন, সত্যি সত্যি এ অঞ্চলের সাধারণ মানুষের ভালবাসায় আমি পুলকিত। এলাকার উন্নয়ন ও মানুষের সেবায় নিবেদিত থাকব  আজীবন