সুন্দরবনের পর্যটন কেন্দ্র করমজল ঘুরে গেলেন প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল।


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২২, ৬:৩৭ অপরাহ্ন / ৫০২
সুন্দরবনের পর্যটন কেন্দ্র করমজল ঘুরে গেলেন প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল।
সুন্দরবনের পর্যটন কেন্দ্র করমজল ঘুরে গেলেন প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল।
মোঃ শামীম হোসেন- খুলনা –
সুন্দরবনের একমাত্র বণ্যপ্রাণী প্রজনন, লালন পালন ও পর্যটন কেন্দ্র করম জল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল ও তার সন্তানরা। ২৩ ডিসেম্বর শুক্রবার দুপুরের দিকে পর্যটন কেন্দ্র করমজলে আসেন তিনি। এ সময সায়মা ওয়াজেদ পুতুলের সঙ্গে তার দুই সন্তান ও নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সদস্যরা ছিলেন। সায়মা ওয়াজেদ পুতুল তার সন্তানদের নিয়ে দুই ঘন্টার ও বেশি সময় ধরে সুন্দর বন ঘুরে দেখেন। করমজলে থাকা কুমির,বানর, হরিণ বিলুপ্ত প্রজাতির কচ্ছপ বাটাগুর বাসকা, ও কুমিরের বাচ্ছা দেখে আনন্দ প্রকাশ করেন সায়মা ওয়াজেদ ও তার সন্তানরা। এছাড়া সুন্দরবন ও করমজলের সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করেছেন অটিজম বিশেষজ্ঞ সায়মা ওয়াজেদ পুতুল। বনবিভাগের করমজল বন্যপ্রাণী প্রজনন পর্যটক কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাওলাদার আজাদ কবির বলেন, সায়মা ওয়াজেদ পুতুল আসার আগাম কোনো খবর আমাদের কাছে ছিল না। এখানে আসার পর তার নিরাপত্তা কর্মকর্তা বিষয়টি আমাকে জানান।

পপুলার লাইফ ইনস‍্যুরেন্স কোম্পানী লিঃ এ খুলনা সার্ভিস সেল এ বীমা দাবীর চেক হস্থান্তর ও নতুন গ্রাহকদের নিয়ে পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত।
মোঃ মিজানুর রহমান সটাফ রিপোর্টার খুলনা –
পপুলার  লাইফ ইনস‍্যুরেন্স কোম্পানী লিঃ এ খুলনা  সার্ভিস  সেল এ বীমা  দাবীর চেক হস্থান্তর ও নতুন  গ্রাহকদের  নিয়ে  পুরস্কার  বিতরনী অনুষ্ঠান  করেন, উক্ত অনুষ্ঠানে  উপস্থিত  ছিলেন  সম্মানিত অতিথি  জনাব  কাজী ইব্রাহিম  মার্শাল মামা, সদস্য, খুলনা মহানগর  যুবলীগ, প্রধান  অতিথি  হিসাবে  ছিলেন,  জনাব  সাইফুল  ইসলাম  রুবেল ভাই প্রকল্প  পরিচালক পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী ও উর্ধ্বতন  কর্মকর্তা  বৃন্দ।