সিলেটের কানাইঘাটে vision exclusive শো-রুমের ৩য় শাখার শুভ উদ্ভোধন করা হয়েছে।


প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২২, ৭:৩১ অপরাহ্ন / ৫৬০
সিলেটের কানাইঘাটে vision exclusive শো-রুমের ৩য় শাখার শুভ উদ্ভোধন করা হয়েছে।
সিলেটের কানাইঘাটে vision exclusive শো-রুমের ৩য় শাখার শুভ উদ্ভোধন করা হয়েছে।
মিজানুর রহমান (লাভলু) সিলেটঃ
কানাইঘাট বাজারে vision exclusive শো রুমের ৩য় শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টার সময় কানাইঘাট উত্তর বাজার ব্রীজ সংলগ্ন সিদ্দিক ম্যানশনের নীচ তলায়  দোকানের উদ্বোধন হয়। vision exclusive শো রুমের শুভ উদ্বোধন করেন কানাইঘাট দারুল উলুম দারুল হাদিস মাদ্রাসার নাইবে মুহতামিম মাওলানা আলিমুদ্দীন দুর্লভপুরী। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, মাওলানা শামছুদ্দীন দুর্লভপুরী,ক্বারী হারুনুর রশিদ চতুলী, পূবালী ব্যাংক কানাইঘাট শাখার সিনিয়র অফিসার জাকির হোসেন জাকারিয়া,   মাওলানা আসআদ উদ্দীন,vision exclusive মদিনা এন্টার প্রাইজ এর  ৩য় শাখার পরিচালক মিজানুর রহমান,মাওলানা মাছুম বিল্লাহ,আরও অনেকে। উক্ত উদ্ভোধনে মাওলানা আলিমুদ্দীন দুর্লভপুরী হুজুরের  মোনাজাতের মাধ্যমে উদ্ভোধন হয়। উদ্বোধন শেষে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান vision exclusive মদিনা এন্টার প্রাইজ এর সত্ত্বাধিকারী হাফিজ ফখরুল ইসলাম।
মাধবপুরে অবৈধ করাতকলের রাস্তার জন্য কাটা হলো সরকারি গাছ।
মাধবপুর,(হবিগঞ্জ) প্রতিনিধি-
হবিগঞ্জের মাধবপুরে অবৈধ করাতকলে যাতায়াতের রাস্তার জন্য কেটে ফেলা হয়েছে সড়ক ও জনপথ বিভাগের সরকারি গাছ।জানা যায়, উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সুরমা গ্রামে অবৈধভাবে একটি করাতকল বসাচ্ছে ওই গ্রামের মৃত আউয়াল মিয়ার পুত্র হাফিজুর রহমান। নির্মাণাধীন করাতকলে যাতায়াতের সুবিধার জন্য হাফিজুর রহমান নোয়াহাটি মনতলা সড়কের একটি কড়ই গাছ কেটে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক সুরমা গ্রামের কয়েকজন জানান, সংরক্ষিত বনাঞ্চলের দশ কিলোমিটার এর মধ্যে কোন করাতকল স্থাপন করা যাবে না মর্মে নিষেধাজ্ঞা থাকা সত্বেও সাতছড়ী জাতীয় উদ্যান ও তেলমাছড়া বন বিট এর পাঁচ কিলোমিটারের মধ্যে সে কিভাবে করাতকল বসাচ্ছে? আবার সেই করাতকলের রাস্তার জন্য রাতের আঁধারে সরকারি গাছ কেটে ফেলেছে। বন বিভাগ এবং সড়ক ও জনপথের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দেখেও না দেখার ভান করছেন। এ ব্যাপারে হাফিজুর রহমান জানান এই করাত কলের মালিক মুলত শাহজাহানপুর ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ চৌধুরী।তিনি কিভাবে কি করছেন,গাছ কেটেছেন তিনি জানেন।চেয়ারম্যান পারভেজ চৌধুরীর মোবাইল অনেক বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।ক্ষুদেবার্তা পাঠিয়ে বক্তব্য জানতে চাইলেও কোনোরকম সাড়া দেননি তিনি।
মাধবপুর উপজেলা প্রকৌশলী মোঃ শাহ আলমকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করে একটি অনুষ্টানে রয়েছেন বলে জানান।
ফোন রিসিভ না করায় হবিগঞ্জ রেঞ্জ বন কর্মকর্তা তোফায়েল আহমেদ চৌধুরীর বক্তব্যও পাওয়া যায়নি।
বার্তা প্রেরক
নাহিদ মিয়া
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।
০১৭৫২-১৮২৪৬৭
০১৭৫০-০০৪৬৭৫
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে ভারতীয় চোরাই কয়লার চালান আটক করেছে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে ভারতীয় চোরাই কয়লার চালান আটক করেছে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বিজিবি সূত্রে জানা গেছে, টেকেরঘাট বিওপির নিয়মিত একটি টহল দল সোমবার রাতে সীমান্ত মেইন পিলার ১১৯৮ এর নিকট হতে আনুমানিক ১’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের লাকমাছড়া নামক স্থান হতে ৬হাজার কেজি ভারতীয় কয়লা আটক করে। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২০হাজার টাকা। অপরদিকে, চারাগাঁও বিওপির টহল দল সোমবার রাতে সীমান্ত পিলার ১১৯৫/৩-এস এর নিকট হতে আনুমানিক ১’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাঁও নামক স্থান হতে ১হাজার কেজি ভারতীয় কয়লা আটক করে। যার আনুমানিক মূল্য ২০হাজার টাকা। এদিকে বালিয়াঘাটা বিওপির টহল দল সোমবার রাতেই সীমান্ত পিলার ১১৯৭/৩-এস এর নিকট হতে  আনুমানিক ১’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের পশ্চিম লাকমা নামক স্থান হতে ২ হাজার কেজি ভারতীয় কয়লা আটক করে। যার আনুমানিক মূল্য ৪০হাজার টাকা।
সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অধিনায়ক লে-কর্ণেল মো. মাহবুবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।
শওকত হাসান
তাহিরপুর, সুনামগঞ্জ
০১৭১৭-৯৮৬২৩২