সংসদ থেকে পদত্যাগের সিদ্বান্ত এখনও হয়নি”-লালমনিরহাটে জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি


প্রকাশের সময় : অক্টোবর ৪, ২০২২, ৪:৫৪ অপরাহ্ন / ৩৭৪
সংসদ থেকে পদত্যাগের সিদ্বান্ত এখনও হয়নি”-লালমনিরহাটে জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি:

শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে লালমনিরহাটে সরকারী সফরে আসেন।

এ সময় তিনি লালমনিরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, “নির্বাচন বর্জন ও সংসদ থেকে পদত্যাগ নিয়ে এখনই স্পষ্ট করে কিছু বলার সময় হয়নি। এটি একটি গুরুত্বপূর্ন সিদ্বান্ত। রাজনৈতিক পরিস্থিতি বিশ্লেষণ করে এবং ভোটার ও সাধারণ জনগনের সাথে কথা বলে এ ব্যাপারে সিদ্বান্ত নিতে হবে। সামনের দিনে রাজনীতিতে অনেক টানা পোড়েন ও উত্থান পতন রয়েছে।”

সংসদ বর্জন প্রসঙ্গে তিনি আরও বলেন, “সংসদ থেকে বের হওয়ার কোন সিদ্বান্ত এখনও হয়নি। তবে প্রতিকী ভাবে কোন সময় সংসদ বর্জনের প্রশ্ন আসলে সে সময় পরিস্থিতি পরিবেশ বুঝে সেটা করা হবে।”

এছাড়া তিনি আরও বলেন, “জাতীয় পার্টি মহাজোট থেকে বের হয়ে এলেও সংসদে প্রতিনিধিত্ব করবে। কারণ সংসদের মাধ্যমে জনগনের অধিকার নিয়ে কথা বলা যায়। মানুষ জানতে পারে তাদের অধিকার নিয়ে, দাবী দাওয়া নিয়ে সংসদে কথা হচ্ছে।”

এ সময় লালমনিরহাট সার্কিট হাউস হলরুমে তিনি জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় অংশ নেন। এ সময় লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে লালমনিরহাট জেলা সদরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে কথা বলেন।