শ্রীপুরে মাছের সাথে শত্রুতা, তিন লক্ষ টাকার ক্ষতির অভিযোগ পাওয়া গেছে। 


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০২২, ৮:০৭ অপরাহ্ন / ৫৩১
শ্রীপুরে মাছের সাথে শত্রুতা, তিন লক্ষ টাকার ক্ষতির অভিযোগ পাওয়া গেছে। 
শ্রীপুরে মাছের সাথে শত্রুতা, তিন লক্ষ টাকার ক্ষতির অভিযোগ পাওয়া গেছে। 
মুজাহিদ শেখ, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি –
মাগুরার শ্রীপুরে একটি পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার দিনগত রাতে কোন এক সময় উপজেলার শ্রীকোল ইউনিয়নের বড়বিলা মাঠের একটি পুকুরের এই ঘটনা ঘটে। জানা যায়, কে বা কারা রাতের অন্ধকারে শত্রুতা বসত পুকুরের পানিতে বিষ প্রয়োগ করে। পরে সকালে পুকুরের মালিক পূর্ব শ্রীকোল গ্রামের তোজাম্মেল জোয়ার্দার পুকুরে গিয়ে পুকুরে মরা মাছ ভেসে থাকতে দেখে। এতে পুকুরের মালিক তোজাম্মেল প্রায় তিন লক্ষ টাকা ক্ষতি হয়েছে হবে দাবি করেন। এ ঘটনায় শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
 মাছ চাষী তোজাম্মেল জোয়ার্দার বলেন, ‘এক একর ৪০ শতাংশ জমিতে পুকুর খনন করে রুই, কাতলা, মৃগেল, ও সিলভার কার্পসহ বিভিন্ন জাতের মাছ চাষ শুরু করেছিলাম। গত রাতে প্রতিহিংসা করে কে বা কারা আমার পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলেছে। এতে আমার প্রায় ৩লক্ষ টাকা ক্ষতি হয়েছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেও কোন অভিযোগ করেনি, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
মুজাহিদ শেখ
শ্রীপুর উপজেলা প্রতিনিধি
শ্রীপুরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 
মুজাহিদ শেখ, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি –
মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গতকাল বুধবার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিতের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. হারুণ- অর-রশিদ, সহ-সভাপতি ও শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মসিয়ার রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও আমলসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন কানন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিয়ার রহমান মন্ডল, দপ্তর সম্পাদক খন্দকার আবু আনসার নাজাত আশা , শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা কাজী জালাল উদ্দিন, সব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছা. পান্না খাতুন, গয়েশপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মন্নুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনর নেতৃবৃন্দ।
সভায় বক্তারা উপজলার ৮টি ইউনিয়নে পৃথকভাব বর্ধিত সভা আহ্বানের প্রতি গুরুত্ব আরােপ করে সরকারের বিভিন্ন উন্নয়মূলক কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন।
মুজাহিদ শেখ
শ্রীপুর উপজেলা প্রতিনিধি