শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার নামে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি করা হয়েছে।


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২২, ৪:০৮ অপরাহ্ন / ৬৩০
শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার নামে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি করা হয়েছে।
শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার নামে ভুয়া ফেসবুক আইডি, থানায় জিডি করা হয়েছে।
মাসুম বিল্লাহ, শেরপুর (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ রায়হান পিএএ’র নামে ভুয়া ফেসবুক আইডি খুলে বিভিন্ন মানুষের কাছে টাকা দাবি করা হচ্ছে। এ ঘটনায় রবিবার (২৭ ডিসেম্বর) শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা গেছে,  রবিবার (২৭ ডিসেম্বর) শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ রায়হান পিএএ তার নিজের ব্যবহৃত ফেসবুক আইডিতে কাজ করার সময় হঠাৎ করে তার নামের অপর একটি ফেসবুক আইডি দেখতে পান। এতে তিনি ফেক আইডি ব্যবহারকারীর অপতৎপরতার ক্ষতিকারক দিকগুলোর কথা চিন্তা করে চক্রান্তকারীর শাস্তির ব্যবস্থা নিতে শেরপুর থানার একটি সাধারণ ডায়েরি করেন।
এ বিষয়ে শেরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ রায়হান পিএএ বলেন, ‘প্রশাসনে আমার ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ করতে এবং আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই একটি দুষ্ট চক্রের এই অপতৎপরতা। এই ব্যাপারে সবার সর্তকতা অবলম্বন জরুরি। এ ব্যাপারে শেরপুর থানায় ডায়েরি করেছি।’ তিনি নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে বলেন, ‘সতর্কিকরণ!!! আমার আইডি হুবুহু ফ্যাক আইডি বানিয়ে প্রতারক চক্র অনেকের কাছেই টাকা দাবি/বিভ্রান্তিকর মেসেজ দিচ্ছে! কেউ বিভ্রান্ত হবেন না!
তিনি আরোও বলেন, ‘Rayhan Paa’ নামে চালু ভুয়া ফেসবুক আইডির পোস্ট দেখে কেউ বিভ্রান্ত হবেন না। কাউকে যদি কোনো প্রকার মেসেজ দেয়া হয়, তাহলে রেসপন্স না করার অনুরোধ করা হলো।’ এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, এই ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ রায়হান। আমরা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেব।