শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৩, ২০২৩, ৬:৫০ অপরাহ্ন / ৪৪৬
শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মাহাবুবুল আলম সোহাগ,  ময়মনসিংহ:
ময়মনসিংহের সার্কিট হাউজ সংলগ্ন মাঠে  বিভাগীয় পর্যায়ে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গতকাল ২২ শে ফ্রেব্রুয়ারি বুধবার সকাল ১০ টায় সার্কিট হাউজ সংলগ্ন মাঠ এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীফ আহমেদ এমপি, প্রতিমন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত  মন্ত্রণালয়।
ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম, জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজার রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় ও জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ক্রীড়া সংস্থা সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।
ময়মনসিংহের গৌরীপুরে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এসপি । 
আব্দুর রউফ দুদু  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি-
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামে বিদ্যুতের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে খুন ও অর্ধশতাধিক বাড়ী-ঘরে অগ্নি সংযোগের ঘটনাস্থল ২২ ফেব্রুয়ারী (বুধবার) দুপুরে পরিদর্শনে আসেন ময়মনসিংহের পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঁইয়া।
এ সময় তিনি বলেন আমার ১৬ বছরের চাকরি জীবনে এমন ঘটনা দেখিনি, এইটা ন্যাক্কার জনক ঘটনা। এখানে আমার একাধিক টিম কাজ করছে কারা কারা জড়িত বা জড়িত রয়েছে সব আমি জানি। কোন তৃতীয় পক্ষকেও ছাড় দেওয়া হবে না। হত্যার ঘটনায় মামলা হয়েছে যেমন, তেমনি অগ্নি কান্ডের ঘটনায়ও মামলা হবে। কোন ঘটনা ঘটার পরে  আইনের আশ্রয় না নিয়ে কারো ইন্ধনে আইন নিজের হাতে তুলে নেয়া হলে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হবে। আমি ওসিকে বলে দিয়েছি কঠিন ব্যবস্থা গ্রহন করার জন্য।
এ সময় উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারমান মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নিলুফার আনজুম পপি, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ মাহমুদুল হাসান, গৌরীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি ও বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, বিদ্যুতের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে ১৯ ফেব্রুয়ারী (রবিবার) সকাল আনুমানিক সাড়ে ১১টায় সাজ্জাদুল হক নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী অর্ধশতাধিক বাড়ী ঘরে অগ্নি সংযোগ করে। হত্যার ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ২০ ফেব্রুয়ারী গৌরীপুর থানায় ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করা হয়েছে। গত ২০ ফেব্রুয়ারী গৌরীপুর থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।