“রূপগঞ্জে বকেয়া ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার মেয়েকে খুন”


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ৬:০৮ অপরাহ্ন / ২৫১
“রূপগঞ্জে বকেয়া ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার মেয়েকে খুন”

রূপগঞ্জে বকেয়া ভাড়া চাওয়ায় বাড়িওয়ালার মেয়েকে খুন
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখাঁ এলাকায় বকেয়া বাড়ি ভাড়া চাওয়ার জেরে বাড়িওয়ালার মেয়েকে হত্যার (৬) অভিযোগ উঠেছে। এ ঘটনায় মরিয়ম আক্তার (৩৫) নামের এক ভাড়াটিয়া ও তার দুই সন্তানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১২ অক্টোবর) সকালে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে ওই এলাকায় ফারুক মিয়ার বাড়ির তৃতীয় তলার সানসেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু উপজেলার ভুলতা ইউনিয়নের বলাইখাঁ এলাকার ফারুক মিয়ার মেয়ে মারিয়া আক্তার (৬)। তিনি স্থানীয় একটি মাদরাসার প্রথম শ্রেণীর ছাত্রী ছিলেন।
জানা গেছে, প্রায় পাঁচ মাস আগে ফারুক মিয়ার বাড়ির তৃতীয় তলায় ব্রাহ্মণবাড়িয়ার মরিয়ম আক্তার এক ছেলে ও এক মেয়ে নিয়ে থাকার জন্য একটি ফ্ল্যাট ভাড়া নেন। দুমাসের বাড়ি ভাড়া বাবদ ১৩ হাজার টাকা বকেয়া হয়। বকেয়া টাকা নিয়ে সোমবার (১০ অক্টোবর) বিকেলে ফারুকের সঙ্গে মরিয়মের বাগবিতণ্ডা হয়। এদিকে মঙ্গলবার বেলা ১১টা থেকে মারিয়াকে কোথাও খুঁজে পাচ্ছিল না পরিবারের সদস্যরা। পরে একই দিন সন্ধ্যা ৬টার দিকে বাড়ির তৃতীয় তলার সানসেটের ওপর তার মরদেহ দেখতে পান বাবা-মা। এ সময় সংবাদ পেয়ে রাত ৮ টার দিকে মারিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মঙ্গলবার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাড়িওয়ালার পরিবারের অভিযোগে ভিত্তিতে মরিয়ম আক্তার ও তার দুই ছেলে-মেয়েকে গ্রেপ্তার করা হয়েছে।
তারিখ ১২-১০-২০২২
মোঃশাহিন
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
মোঃ০১৯২৬-৪৬৮৪৪০