যশোর জেলার অন্তর্ভুক্ত মনিরামপুরের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিকের জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি লাভ করেন ।


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৩, ২০২৩, ৬:২০ অপরাহ্ন / ৩৯৯
যশোর জেলার অন্তর্ভুক্ত মনিরামপুরের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিকের জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি লাভ করেন ।
যশোর জেলার অন্তর্ভুক্ত মনিরামপুরের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিকের জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি লাভ করেন ।
আব্দুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি –
গত ৪ ফেব্রুয়ারি শনিবার জার্মানির “ডুইসবুর্গ – এসেন ইউনিভার্সিটি” কর্তৃক আয়োজিত গ্রাজুয়েশন সেরিমনি ( সমাবর্তন) ২০২৩ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবর্তন অনুষ্ঠানে   মনিরামপুর উপজেলা প্রেসক্লাবের  উপদেষ্টা মণ্ডলীর সভাপতি  জনাব ইঞ্জি. পিলাপ মল্লিক সম্মানের সহিত মাস্টার্স ইন অটোমেশন এন্ড কন্ট্রোল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি লাভ করায়  “ডুইসবুর্গ – এসেন ইউভার্সিটি” এর চ্যানসেলর প্রফেসর ডক্টর রাইনার এম্ব্রোসর, রেকটর প্রফেসর ডক্টর বারবারা আলবার্ট, বিভিন্ন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যানবৃন্দ ও সকল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের সফল গ্রাজুয়েশনদের  উপস্থিতিতে তাকে বিশেষ সদনপত্র প্রদান উত্তর সম্মানিত  করা হয়।
তিনি যশোর জেলার অন্তর্ভুক্ত মনিরামপুর উপজেলার কুচলিয়া গ্রামের পিতাঃ বৃকোদর মল্লিক ও মাতাঃ অনিমা রানী মল্লিকের ছেলে। সেই সাথে উনার একটা বড় পরিচয় হল উনি মনিরামপুর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সম্মানিত সভাপতি ও মনিরামপুর উপজেলার আগামী দিনের তরুন প্রজন্মের প্রিয় রাজনৈতিক নেতৃত্ব।  উনি ইতিমধ্যে মনিরামপুর উপজেলা বাসীর সকল প্রজন্মের কাছে খুবই অল্প দিনেই রাজনৈতিক ভাবে সুপরিচিত হয়েছেন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড  ও রাজনৈতিক ব্যানারের মাধ্যম। সামাজিক যোগাযোগ মাধ্যমে আমরা অনেকেই জানি জনাব ইঞ্জি. পিলাপ মল্লিকের সফল রাজনৈতিক বর্ষপূর্তি উপলক্ষে গত ০৬/০১/২০২৩ তারিখ তার বাড়িতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের উপস্থিতিতে এক বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  তিনি বাংলাদেশের রাজনীতিতে ভবিষ্যতে নেতৃত্ব দিতে চান এবং রাজনৈতিকভাবে শক্তিশালী হয়ে তিনি মনিরামপুর উপজেলা সহ আশেপাশের সকল গরিব দুঃখি অসহায় মানুষের পাশে দাড়াতে চান। তিনি বিশ্বাস করেন বাংলাদেশে রাজনৈতিক ক্ষমতা ছাড়া কোন গঠনমূলক উন্নয়ন সম্ভব না, রাজনৈতিক ক্ষমতা না থাকলে সকল প্রজন্মের, সকল পেশার মানুষকে এক করা সম্ভব নয়।জনাব ইঞ্জিনিয়ার পিলাপ মল্লিক ( গোল্ডেন) সুদূর  জার্মানির বিখ্যাত, প্রাচীন ও ঐতিহ্যবাহী ” ডুইচ – এসেন ইউনিভার্সিটি” থেকে উত্ততর ইঞ্জিনিয়ারিং ডিগ্রী ও বিশেষ সম্মান লাভ করায় মনিরামপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম লুৎফর রহমান , সাংবাদিক হাফেজ মোঃ আব্দুল্লাহ আল মামুন অত্যন্ত আনন্দের সাথে অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।
যশোরের বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমতির আয়োজনে সাঃ সভা বাৎসরিক বনভোজন সাস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।

আঃজলিল,স্টাফ রিপোর্টারঃ–

উৎসব মূখর পরিবেশে যশোরের বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির রেজিষ্ট্রেশন নং খুলনা১২৬৭ আয়োজনে সাধারণ সভা বাৎসরিক বনভোজন সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত। ইংরেজি ১১/২/২৩তাং শনিবার সকাল ১১ঘটিকার সময় বেনাপোল বাহাদুরপুরের রায়পুর এলাকায় স্বজনের মাছের ঘের চত্ত্বরের সংলগ্ন ভেড়িতে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমতির সভাপতি একে,এম আতিকুজ্জামান সনির সভাপতিত্তে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক এজেন্সি সমতির আয়োজনে  সাধারণ সভা বাৎসরিক বনভোজন সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমতির সাধারণ সম্পাদক মোঃ আজিম উদ্দিন গাজী,সহ সভাপতি১ মোঃইদ্রিস আলী, সহ সভাপতি ২মোঃমশিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক সাজেদুর রহমান সুমন, অর্থ সম্পাদক মুছাকরিম মুছা, পরিবহন বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম রিপন, কার্যকারী সদস্য১রাজু আহমেদ,কার্যকারী সদস্য২আহসান হাবিব,রাফা ট্রান্সপোর্ট মালিক এজেন্সি সমিতির স্বত্বাধিকারী মোঃ রবিউল ইসলাম রবি, নিশাত সামন্ত ট্রান্সপোর্ট মালিক এজেন্সি সমিতির স্বত্বাধিকারী আরাফুল আলম উজ্জ্বল, সদস্য ওহিদুল ইসলাম সহ কর্মকর্তা কর্মচারী ও সংস্থার পরিবারের সদস্য বৃন্দ। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক, সুধিজন,সামাজিক রাজনৈতিক ব্যাক্তিত্ত সহ আমন্ত্রিত অথিতি বৃন্দ।
পরিশেষে ট্রান্সপোর্ট মালিক এজেন্সি সমিতির  ও বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বপূর্ণ আলোচনা আয় ব্যায়ের হিসাবের উপর পর্যালোচনা ও পৃতি মর্ধান্যভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ট্রান্সপোর্ট মালিক সমতির সাধারণ সভা বাৎসরিক বনভোজন সাংস্কৃতিক অনুষ্ঠানের কার্যক্রম বিকাল পর্যন্ত চলার মধ্যে দিয়ে শেষ হয়।
প্রেরক,
আঃজলিল
স্টাফ রিপোর্টার
তাং১১/২/২৩
মনিরামপুর পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের হাতে আশ্রয় প্রতিদিন পত্রিকা তুলে দেন যশোর জেলা প্রতিনিধি ।
আব্দুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি –
যশোর মনিরামপুর স্বেচ্ছাসেবী সংগঠন পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দেব বিশ্বাসের হাতে জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার কপি তুলে দেন যশোর জেলা প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল মামুন।
জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকার প্রশাংসা করে দেব বিশ্বাস বলেন এমন একটি পত্রিকায় কাজ করার জন্য জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন ভাইকে শুভেচ্ছা ও অভিনন্দন দোয়া ও শুভকামনা রইল।
তিনি আরো বলেন যশোর মনিরামপুর সহ দেশের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরা হয়েছে আশ্রয় প্রতিদিন পত্রিকায় এই জন্য আমি পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার পক্ষ থেকে আশ্রয় প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ্যাডভোকেট বেলায়েত হোসেন টিপু সাহেব কে ধন্যবাদ জ্ঞাপন করছি এবং সকল সাংবাদিকদের জন্য দোয়া শুভকামনা রইল এগিয়ে যাক দুর্বার গতিতে জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিন পত্রিকা।