“মৌলভীবাজারের বড়লেখায় বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে নগদ অর্থ উপহার প্রদান”


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৬:২৪ অপরাহ্ন / ৪২৪
“মৌলভীবাজারের বড়লেখায় বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে নগদ অর্থ উপহার প্রদান”
“মৌলভীবাজারের বড়লেখায় বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে নগদ অর্থ উপহার প্রদান”
শাহরিয়ার শাকিল, বড়লেখা প্রতিনিধিঃ
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বহির্বিশ্বে অবস্থানরত জাতীয়তাবাদী দলের সাবেক নেতা-কর্মীদের সমন্বয়ে গঠিত ‘নিপীড়িত ও নির্যাতিতদের পাশে আমরা’ এ শ্লোগানকে সামনে রেখে সাবেক ছাত্রনেতা সাংবাদিক শাহান চৌধুরী ও আলিম উদ্দিনের নেতৃত্বাধীন বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম বড়লেখা’র উদ্যোগে সুবিধাবঞ্চিত একশত পাঁচটি পরিবারের মাঝে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে বেলা সাড়ে ১১ ঘটিকায় পৌর শহরের জিম্মি রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বিএনপি নেতা আতাউস শহীদের সঞ্চালনায় ও পৌর বিএনপির আহবায়ক মহাচ্ছান হোসেন বাদলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে দেন বিএনপি মনোনীত মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ মিঠু।
বিশেষ অতিথির বক্তব্যে দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু, সহ-সভাপতি নিজ বাহাদুরপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান আলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক বর্ণী ইউপি’র চেয়ারম্যান জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খান, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস স্বপন, পৌর বিএনপির সদস্য সচিব মখলিছুর রহমান ও সাবেক ছাত্রনেতা মীর শামীম। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব ইসলাম উদ্দিন, সাবেক ইউপি সদস্য মঈন উদ্দিন, উপজেলা বিএনপির সদস্য আব্দুল আহাদ, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য জালাল আহমদ তালাল, বিএনপি  নেতা সুফিয়ান আহমদ, কামাল হোসেন, ফয়জুর রহমান ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এসময় সাবেক ছাত্রনেতা প্রবাসী ফখরুল ইসলাম ও শাওন আহমদকে বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। উল্লেখ্য, সাবেক ছাত্রনেতা সাংবাদিক শাহান চৌধুরী ও আলীম উদ্দিনের নেতৃত্বাধীন বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম বড়লেখা’র কার্যক্রমের প্রতি ভূয়সী প্রশংসা করে অনুষ্ঠানের প্রধান অতিথি নাসির উদ্দিন আহমেদ মিঠু বলেন, জাতীয়তাবাদী দলের নিপীড়িত নির্যাতিত নেতা-কর্মীদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে সংগঠনের পক্ষ থেকে তাদের যে চলমান সহযোগিতা অব্যাহত রয়েছে তা প্রশংসার দাবী রাখে। তাছাড়া প্রতিনিয়ত সুবিধাবঞ্চিত জনসাধারণের কল্যাণে সহযোগিতার হাত প্রসারিত রয়েছে। বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরামের সভাপতি সাবেক ছাত্রনেতা সাংবাদিক শাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক আলিম উদ্দিনের চৌকস নেতৃত্বের কারণে সংগঠনটি এগিয়ে যাচ্ছে সম্মূখপানে।
তিনি এসময় সংগঠনের সকল সদস্যবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতাসহ ভালোবাসা জ্ঞাপন করেন এবং সকলের উত্তরোত্তর সফলতা কামনা করে সার্বক্ষণিক পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।
শাহরিয়ার শাকিল
বড়লেখা প্রতিনিধি
মোবাইলঃ01887880393