মেহেরপুরে সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০২৩, ৫:৫০ অপরাহ্ন / ৪৬৪
মেহেরপুরে সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মেহেরপুরে সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মাজিদ আল মামুন, মেহেরপুরঃ
মেহেরপুরে জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, র্যালি, সহায়ক উপকরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ ডিসেম্বর), সকালের দিকে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মেহেরপুর জেলা সমাজসেবা কার্যালয়ের ভারপ্রাপ্ত উপ-পরিচালক কাজী কাদের মোহাম্মদ ফজলে রাব্বি। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক।
এসময় জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক মোশারফ হোসেন, মুজিবনগর উপজেলা শিশু পরিবারের তত্ত্বাবধায়ক জাকির হোসেন, সফল প্রতিবন্ধী উদ্যোক্তা সাকুল হোসেন, সবুজ হোসেন, এস কে এফ ফাউন্ডেশনের পরিচালক ফাইল উদ্দীনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে ৫০ জন প্রতিবন্ধীর মাঝে শীতবস্ত্র সহায়ক উপকরণ ও সমাজসেবা দপ্তরে কর্মরত কর্মকর্তাদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার বিতরণ, সুবর্ণ কাঠ এবং কর্মকর্তাদের মাঝে মোটরসাইকেল প্রদান করা হয়।
এর পূর্বে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের সামনে থেকে একটি র্যালি বের করা হয়। র্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমির সামনে গিয়ে শেষ হয়।
মাজিদ আল মামুন
মেহেরপুর প্রতিনিধি
০১৯১৫-৩৫১৪৯৮