মেহেরপুরের গাংনীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২২, ৭:৩১ অপরাহ্ন / ২১৩
মেহেরপুরের গাংনীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 
গাংনীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 
মাজিদ আল মামুন, মেহেরপুর –
মেহেরপুরের গাংনীতে রবিউল ইসলাম ফাউন্ডেশন এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৮ ডিসেম্বর), বিকেল সাড়ে ৪ টার দিকে রবিউল ইসলাম ফাউন্ডেশনের মাইলমারী কার্যালয়ের সামনে এ কম্বল বিতরণ করা হয। রবিউল ইসলাম ফাউন্ডেশন আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফাউন্ডেশনের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দীন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, রবিউল ইসলাম মেমোরিয়াল হাসপাতাল ও রবিউল ইসলাম ফাউন্ডেশনের পরিচালক পুষ্টিবিদ তরিকুল ইসলাম।
রবিউল ইসলাম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজমুল হুদা’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের সভাপতি আব্দুল হালিম বিশ্বাস ও সাংগঠনিক সম্পাদক হাসান আলী। এ সময় অন্যান্যের মধ্যে পুষ্টিবিদ তরিকুল ইসলামের পিতা রবিউল ইসলাম, রাকিবুল ইসলাম রবিন, আরজ আলীসহ মাইলমারী ও লক্ষ্ণীনারায়ণপুর গ্রামের উপকারভোগীরা উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে প্রায় ২ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
প্রধান অতিথি পুষ্টিবিদ তরিকুল ইসলাম তিনার বক্তব্য বলেন, অব্যাহত শীত ও ঠান্ডায় অসহায় মানুষের পাশে থাকতে প্রতিবারের ন্যায় এবারও প্রাথমিক পর্যায়ে মাইলমারী ও লক্ষ্ণীনারায়ণপুর গ্রামের ২ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। দ্বিতীয় ধাপে পর্যায়ক্রমে আবারও কম্বল বিতরণ করা হবে। এছাড়াও শীত মৌসুমে এলাকার তরুনদের খেলাধুলার পরিবেশ তৈরী করতে তাদের মাঝে খেলাধুলার সামগ্রী বিতরণের  পরিকল্পনাও রয়েছে। তিনি পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যেতে রবিউল ইসলাম ফাউন্ডেশনের পাশে থেকে সকলের সহযোগিতা কামনা করেন।
মাজিদ আল মামুন
মেহেরপুর প্রতিনিধি
০১৯১৫৩৫১৪৯৮