মাধবপুরে সি আই জি সদস্যদের মাঝে দুটি  মৎস্য পরিবহন পিকআপ ভ‍্যান বিতরণ করা হয়েছে। 


প্রকাশের সময় : ডিসেম্বর ১০, ২০২২, ৬:৫৫ অপরাহ্ন / ৪১৯
মাধবপুরে সি আই জি সদস্যদের মাঝে দুটি  মৎস্য পরিবহন পিকআপ ভ‍্যান বিতরণ করা হয়েছে। 
মাধবপুরে সি আই জি সদস্যদের মাঝে দুটি  মৎস্য পরিবহন পিকআপ ভ‍্যান বিতরণ করা হয়েছে। 
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি –
হবিগঞ্জের মাধবপুর উপজেলা মৎস্য অফিসের বাস্তবায়ন উপজেলা পরিষদের শহীদ মিনার প্রাঙ্গণে বৃহস্পতিবার  (০৮ ডিসেম্বর) দুপুরে  ১টা ৩০ মিনিটের সময় ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ- এর আওতায় উপজেলার ছাতিয়াইন ও ইসলামাবাদ সি আই জি সমবায় সমিতির লিঃ এর সদস্যদের নিকট ২টি মৎস্য পরিবহন পিক আপ ভ্যান বিতরণ করা হয়েছে।       পিকআপ ভ‍্যান বিতরণ কালে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের উপ পরিচালক মোঃ আনোয়ারা হোসেন, হবিগঞ্জ জেলা মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মন্‌জুর আহ্‌সান,সিলেট সিনিয়র সহকারী পরিচালক, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান,বিতরণ অনুষ্ঠানে সঞ্চালনায় করেন মাধবপুর উপজেলা মৎস্য কর্মকর্তা ফরিদুল হক প্রমূখ। সি আই জি সদস্যবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
বার্তা প্রেরক
নাহিদ মিয়া
সাতছড়ী জাতীয় উদ্যানে বানর ও তক্ষক অবমুক্ত করা হয়। 
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি-
হবিগঞ্জের সাতছড়ী জাতীয় উদ্যানে একটি বানর ও পাঁচটি তক্ষক অবমুক্ত করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সাতছড়ী জাতীয় উদ্যানের স্টুডেন্ট ডারমেটরি এলাকায় এসব তক্ষক ও বানর অবমুক্ত করা হয়। এসময় উপস্থিত ছিলেন বন্যপ্রাণী ব্যবস্থাপন ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ হবিগঞ্জ রেঞ্জ এর বন কর্মকর্তা তোফায়েল আহমেদ চৌধুরী, হিসাবরক্ষক
রুপক দেবনাথ,সাতছড়ী বিট কর্মকর্তা মামুনুর রশীদ, তেলামাছড়া বিট কর্মকর্তা নাসির উদ্দীন , জিয়াউল হক রাজু, টিপলু দেব, অনুরঞ্জন অধিকারী প্রমূখ। এর আগে দুপুরে মাধবপুর থানার এসআই শুভ দে হবিগঞ্জ রেঞ্জ বন কর্মকর্তা তোফায়েল আহমেদ চৌধুরী’র নিকট পাঁচটি তক্ষক হস্তান্তর করেন এবং বনবিভাগের একটি টিম শায়েস্তাগঞ্জ থেকে বানরটি উদ্ধার করে।
বার্তা প্রেরক
নাহিদ মিয়া
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।
০১৭৫০০০৪৬৭৫
তাহিরপুরে মোবাইল কোর্ট অভিযানে ৫ দোকানিকে জরিমানা করা হয়েছে।  
শওকত হাসান, তাহিরপুর প্রতিনিধিঃ-
তাহিরপুরে মোবাইল কোর্ট অভিযানে ৫ দোকানিকে ১৮হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাহিরপুর সদর বাজারে এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি। এ অভিযানে হোটেল রেস্তরাঁ আইনে তাহিরপুর সদর বাজারের হাজী বিরিয়ানিতে দশ হাজার, আফরোজ হোটেলে দুই হাজার ও ভোক্তা অধিকার আইনে তিন ভাই রেস্টুরেন্ট, ভাই ভাই রেস্টুরেন্ট ও রাধাকৃষ্ণ মিষ্টান্ন ভাণ্ডারে দুই হাজার করে ছয় হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
শওকত হাসান
তাহিরপুর, সুনামগঞ্জ
০১৭১৭৯৮৬২৩২