মাধবপুরে বাবা মেয়ে সহ ৫ জনকে পিটিয়ে আহত থানা অভিযোগ।


প্রকাশের সময় : অক্টোবর ১৫, ২০২২, ৮:৩৫ অপরাহ্ন / ৫৬৩
মাধবপুরে বাবা মেয়ে সহ ৫ জনকে পিটিয়ে আহত থানা অভিযোগ।
মাধবপুরে বাবা মেয়ে সহ ৫ জনকে পিটিয়ে আহত থানা অভিযোগ।
মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি।
হবিগঞ্জের মাধবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা মেয়ে সহ একই পরিবারের ৫ জন কে পিটিয়ে আহত করা হয়েছে।
আজ (শনিবার ১৫ অক্টোবর) দুপুরে উপজেলার বুল্লা ইউনিয়নের চাঁনখা বুল্লা গ্রামে এ ঘটনা ঘটে। লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, চাঁনখা বুল্লা গ্রামের বাবুল মিয়ার ছেলে আব্দুল হাকিম  শনিবার দুপুরে একই গ্রামের হেলাল মেম্বারের পুকুরে গোসল করতে গেলে একই গ্রামের পারভীন আক্তারের ছেলে সালমান মিয়া আব্দুল হাকিম কে পিটিয়ে আহত করে ।
এই ঘটনায় বাবুল মিয়া দুপুরে পারভিন বেগমের আত্মীয়দের নিকট বিচার চাইতে গেলে জাহিদ মিয়া, সাইদুল হক , জালাল মিয়া, সহ তাদের লোকজন দেশীয় অস্ত্রশন্ত্র নিয়ে বাবুল মিয়ার বাড়িতে হামলা করে  বাবুল মিয়ার মেয়ে পাখি আক্তার, হাবিবা আক্তার, রাকিবা  আক্তার, বাবুল মিয়ার স্ত্রী হোসনা আক্তার কে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে পারভীন আক্তারের লোকজন হাসপাতালের সামনে তাদের উপর পুনরায় হামলা করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে জাহিদ মিয়া,সাইদুল হক সহ তাদের লোকজন পালিয়ে যায়।
এ ঘটনায় বাবুল মিয়া মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) গোলাম কিবরিয়া হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
বার্তা প্রেরকঃ-
নাহিদ মিয়া
মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি।
০১৭৫০০০৪৬৭৫
০১৭৫২১৮২৪৬৭