“মাধবপুরে আলোচিত কলেজ ছাত্র মিশু হত্যা মামলা প্রধান আসামি বানিয়াচং থেকে গ্রেপ্তার”


প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২২, ৮:১৫ অপরাহ্ন / ২৯৭
“মাধবপুরে আলোচিত কলেজ ছাত্র মিশু হত্যা মামলা প্রধান আসামি বানিয়াচং থেকে গ্রেপ্তার”
“মাধবপুরে আলোচিত কলেজ ছাত্র মিশু হত্যা মামলা প্রধান আসামি বানিয়াচং থেকে গ্রেপ্তার”
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুরে আলোচিত কলেজ ছাত্র মিশু (১৭)হত্যা মামলার এজহার ভুক্ত মুল প্রধান আসামি ঘাতক শিমুল গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের মোঃ শফিক মিয়ার ছেলে। রবিবার (১৩ নভেম্বর) দুপুরে আড়াই টার দিকে প্রধান আসামি শিমুল কে আদালতের সোপর্দ করা হয়েছে।
জানা যায়,মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এর বিচক্ষণতায় মামলার তদন্ত কর্মকর্তা এস,আই,মানিক সাহার নেতৃত্বে সংগীয় এস,আই,রাজিব ও এ,এস,আই,জাহাঙ্গীর এর অভিযানে বানিয়াচং গ্রাম থেকে আসামি গ্রেফতার হয় বলে তদন্ত কর্মকর্তা মানিক সাহা জানান।
প্রসঙ্গত গত ০৩ নভেম্বর রাতে মাধবপুর উপজেলার ছাতিয়াইন এলাকার ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিকল্পিত ভাবে উতপেতে থাকা সন্ত্রাসী হাতে নিহত হয় মৌলানা আসাদ আলী কলেজের ছাত্র
আতিকুর রহমান মিশু। উল্লেখ্য গত ০৬ নভেম্বর আতিকুর রহমান মিশুর অবিভাবক বাদী হয়ে মাধবপুর থানায় ঘাতক শিমুল (২০) কে প্রধান আসামি করে মামলা দায়ের করে। মামলা নং ১৩।
এ বিষয়ে জানতে চাইলে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান , এটি একটি আলোচিত হত্যা মামলা। প্রধান আসামি ঘাতক শিমুল কে বানিয়াচং থানাধীন দক্ষিণ সাঙ্গর বিল সংলগ্ন এলাকা গ্রাম থেকে গত রাতে প্রযুক্তির ব্যবহার করে তদন্ত কর্মকর্তা এস,আই,মানিক সাহার নেতৃত্বে এস,আই,রাজিব সহ সংগীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনা মাধ্যমে গ্রেফতার করে। শীঘ্রই সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
এস,আই,মানিক জানান, আসামিকে ১৬৪ এর আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে।
বার্তা প্রেরক
নাহিদ মিয়া
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।
০১৭৫০০০৪৬৭৫
০১৭৫২১৮২৪৬৭