মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান সিএনজি ও থ্রি হুইলার আটক।


প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২২, ৬:২৮ অপরাহ্ন / ৩৫৬
মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান সিএনজি ও থ্রি হুইলার আটক।
মহাসড়কে হাইওয়ে পুলিশের বিশেষ অভিযান সিএনজি ও থ্রি হুইলার আটক।
নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি –
ঢাকা সিলেট মহাসড়কের দূর্ঘটনা প্রতিরোধ করতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ -মাধবপুর অংশে অবৈধভাবে সিএনজি চালিত অটোরিক্সা ও থ্রি হুইলার চলাচল বন্ধে বিশেষ অভিযান চালিয়েছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ।অভিযানকালে ১১ টি সিএনজি চালিত অটোরিক্সা ও ৫ টি থ্রি হুইলার আটক করা হয়েছে।
শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকালে ৩ টা থেকে ৬ ঘটিকার পর্যন্ত এ অভিযান চলে।অভিযানে নেতৃত্বদানকারী হাইওয়ে পুলিশের ওসি মাঈন উদ্দিন ভুইয়া জানান, আটক যানগুলোর বিরুদ্ধে সংশ্লিষ্ট  আইনে মামলা দেওয়া হয়েছে,তিনি আরও জানান দূর্ঘটনা প্রতিরোধ করতে মহামড়কে আমাদের এ রকম অভিযান অব্যাহত থাকবে।
বার্তা প্রেরক
নাহিদ মিয়া
০১৭৫০০০৪৬৭৫
০১৭৫২১৮২৪৬৭

মৌলভীবাজার শহরে বিভিন্ন অনিয়মের দায়ে দুই রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর  কার্যালয়।

মোঃনজরুল ইসলাম ক্রাইম রিপোর্টার মৌলভীবাজার-

মৌলভীবাজার শহরে বিভিন্ন অনিয়মের দায়ে দুই রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করেছে বানিজ্য মন্ত্রনালয়ের আওতাধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয় সুত্রের বরাতে জানায়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ এর সহযোগিতায়  বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) মৌলভীবাজার সদর উপজেলার কুসুমবাগ, সিলেট রোড সহ বিভিন্ন জায়গায় হোটেল ও রেষ্টুরেন্টে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে প্রতিশ্রুতি অনুসারে পণ্য বিক্রয় না করা, অতিরিক্ত দামে খাদ্য পণ্য বিক্রয় করা, অস্বাস্থ্যকর পরিবেশ ও উপায়ে খাদ্য পণ্য বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে কুসুমবাগে অবস্থিত পাঁচ ভাই হোটেলকে ৫ হাজার টাকা, সিলেট রোডে অবস্থিত কলাপাতা রেষ্টুরেন্টকে ৫ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। আজকের অভিযানে মোট ২ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১০ হাজার টাকা জরিমানা  আদায় করা হয়। মৌলভীবাজার জেলা সহকারি পরিচালক মো. আল- আমিন জানান, জনস্বার্থে এ অভিযান প্রতিনিয়ত চলমান থাকবে।
২২/১২/২০২২
০১৭৯২-৩০১৮৩০