মরহুম,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এর স্মরণে শোকালোচনা ও দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট,ময়মনসিংহ,,,,,, 


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০২৩, ৭:৩২ অপরাহ্ন / ২৩০
মরহুম,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এর স্মরণে শোকালোচনা ও দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট,ময়মনসিংহ,,,,,, 
ব্যুরো প্রধান ময়মনসিংহ বিভাগ – মোঃ আমিনূর ইসলাম রাব্বি,,,,,,,
বর্ষিয়ান রাজনীতিবিদ, সংগ্রামী জননেতা, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য, সাবেক ধর্মমন্ত্রী, সাবেক জাতীয় সংসদ সদস্য ময়মনসিংহ সদর -৪,বিলুপ্ত পৌরসভার সাবেক চেয়ারম্যান,জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, ময়মনসিংহের আওয়ামী রাজনীতির একজন বটবৃক্ষ, মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এর স্মরণে, সম্মিলিত সাংস্কৃতিক জোট ময়মনসিংহ এর আয়োজনে শোকালোচনা ও দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন হলো।
১লা,সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার (সন্ধ্যা ৬.৩০ বাদ মাগরিব) নগরীর মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে প্রায় ১ শত মানুষের উপস্থিতিতে এই শোকালোচনা ও দোয়া মাহফিলের আয়োজন অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করেন, ময়মনসিংহের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষক, সাংবাদিক, মরহুমের অনেক কর্মী ও শুভাকাঙ্ক্ষী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন।
উক্ত আয়োজনে সভাপতিত্ব করেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট ময়মনসিংহের সভাপতি- মরহুম এর বড়ভাই, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক জিয়া উদ্দিন আহম্মেদ। পিতৃবিয়োগে শোকাহত পরিস্থিতিতে হঠাৎ শারীরিক ও মানসিক অসুস্থতার জন্য উক্ত আয়োজনে উপস্থিত হতে না পেরেও, মরহুম আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান এর সুযোগ্য সন্তান, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক-মোহিত উর রহমান শান্ত অনুষ্ঠান চলমান মধ্যবর্তী সময়ে মোবাইল ফোনের মাধ্যমে তাহার মরহুম পিতার স্মরণে আয়োজক সংগঠন ও উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং তাহার মরহুম পিতার রুহের আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করেন।
শোকালোচনা পর্বে মরহুমের শ্রদ্ধা নিবেদনে সংক্ষিপ্ত স্মৃতিচারণ করেন, সাবেক ছাএনেতা,ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট ময়মনসিংহের সাধারণ সম্পাদক -মোস্তাফিজুর বাসার ভাসানী, সম্মিলিত সাংস্কৃতিক জোট ময়মনসিংহের সাংগঠনিক সম্পাদক – মোঃ ওয়াহাব মাহমুদ রমজান, বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, এনামুল হক মন্ডল, মোঃ আতাউর রহমান, নাদিরুজ্জামান নাদিম, মোঃ জাকির হোসেন জুয়েল, মোঃ রাজন, আহাম্মদ শাহাবুদ্দিন, মোঃ ছায়াকুল ইসলাম ছাইফুল, এম এ সোহান রুকন, মোঃ আমিনূর ইসলাম রাব্বি, মারজিয়া সুলতানা নীলিমা, সহ প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন – লেখক,কবি,সাহিত্যিক,সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব,ও সম্মিলিত সাংস্কৃতিক জোট ময়মনসিংহের যুগ্মসাধারণ সম্পাদক- স্বাধীন চৌধুরী।
অনুষ্ঠানের দ্বিতীয় ও শেষ পর্ব দোয়া মাহফিলের সময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ ও দোয়া পরিচালনা করেন গোহাইলকান্দি স্কুলের সাবেক প্রধান শিক্ষক, মরহুমের প্রিয় স্নেহভাজন-খন্দকার সুলতান আহাম্মদ। এসময় মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনায় উপস্থিত সকলেই দোয়ায় শামিল হন ও প্রার্থনা করেন মহান সৃষ্টিকর্তা যেন মরহুমকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন এবং তাহার শোকসন্তপ্ত পরিবারের সকলের জন্যও দোয়া করেন।