“মনিরামপুরের শ্যামকুড়ে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন”


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ৩:৩৫ অপরাহ্ন / ৩০৫
“মনিরামপুরের শ্যামকুড়ে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন”
“মনিরামপুরের শ্যামকুড়ে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন”
আব্দুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি
মনিরামপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নে অসহায় ও দুস্থ ১৭৭৩ পরিবারের মাঝে সল্প মূল্যে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করা হয়েছে। গত ১৮ অক্টোবর (মঙ্গলবার) সকালে ১২ নং শ্যামকুড় ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি হিসাবে এ পণ্য বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মনিরামপুর উপজেলা আ.লীগ নেতা ও শ্যামকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন।
এ সময় তিনি বলেন, উদ্বোধন শেষে পরিষদে ফ্যামিলি কার্ড ধারী নারী-পুরুষের ভীড় জমতে দেখা গেলে আলাদা ভাবে দু’টি লাইনের মাধ্যমে সুন্দর-শৃঙ্খল ভাবে  টিসিবির পণ্য বিতরণ করা হয়।  প্রতিটি প্যাকেজ ৪০৫ টাকা মূল্য নিধারণ করা হয়েছে। এর মধ্যে ১ কেজি চিনি (৫৫) টাকা, মশুর ডাউল ২ কেজি (১৩০) টাকা ও ২ লিটার সয়াবিন তেল (২২০) টাকা মূল্য ধরা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, শ্যামকুড় ইউনিয়ন পরিষদের সচিব মৃণাল কান্তি সাহা, শ্যামকুড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি বাবর আলী বাবু, ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা ও ইউপি সদস্য মোঃ ইকবাল হোসেন, ইকরামুল কাবির, সিরাজুল ইসলাম, সাকাত হোসেন, ফজলুর রহমান, মহিলা ইউপি সদস্য ছবিরুন্নেছা ছবি, রওশনারা রশীদ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ওয়াহিদ মুরাদ সাগর, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ রবিউল ইসলাম, জুয়েল রানা, বাপ্পি প্রমুখ।