বড়লেখায় তাজুল ইসলামের অর্থায়নে হতদরিদ্র পরিবারের ঘরের ভিত্তি স্থাপন। 


প্রকাশের সময় : নভেম্বর ২০, ২০২২, ৭:১৪ অপরাহ্ন / ৪৩১
বড়লেখায় তাজুল ইসলামের অর্থায়নে হতদরিদ্র পরিবারের ঘরের ভিত্তি স্থাপন। 
বড়লেখায় তাজুল ইসলামের অর্থায়নে হতদরিদ্র পরিবারের ঘরের ভিত্তি স্থাপন। 
মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সুপরিচিত সামাজিক সংগঠন জামকান্দি কুলাউড়া ঘোলসা প্রবাসী ঐক্য পরিষদের উদ্যােগে উক্ত সংগঠনে   উপদেষ্টা তাজুল ইসলাম এর  অর্থায়নে ঘোলসা গ্রামের একজন হত দরিদ্র পরিবার কে একটি ঘরের ভিত্তি স্হাপন অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর)   সকাল ১১ ঘটিকায় সময় সংস্থার সভাপতি   শামছুল ইসলাম পুতুল এর   সভাপতিত্বে ও জামকান্দি কুলাউড়া ঘোলসা প্রবাসী ঐক্য পরিষদের
 সাধারন সম্পাদক  সাহাব উদ্দিন এর   সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক  নিয়াজ উদ্দিন।
বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক আমিনু্ল ইসলাম,  উপদেষ্ঠা মাস্টার জাকির হোসেন,  শামছুল ইসলাম জাপান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির  সদস্য  মাস্টার সরিফ উদ্দিন,  অর্থ সম্পাদক  মাস্টার মাতাবুর রহমান।  এছাড়াও উপস্থিত ছিলেন   বড়লেখা প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা  আব্দুল খালিক , বাংলাদেশ প্রেসক্লাব বড়লেখা শাখার সদস্য সাংবাদিক শাহরিয়ার শাকিল প্রমুখ।
 এ সময় অতিথি বৃন্দগন সংগঠনের ভুয়সী প্রশংসা করে বলেন জামকান্দী  কুলাউড়া ঘোলসা প্রবাসী ঔক্য পরিষদ প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের সামাজিক ও মানবিক কাজকর্ম করে আসছে সে জন্য নিশ্চয় প্রশংসার দাবি রাখে।  এবং আগামীতে ও সব ধরনের সামাজিক ও মানবিক কাজ করে যাবে এমনটি প্রত্যাশা রাখেন। পরিশেষে সংগঠনের উপদেষ্টা তাজুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অতিথিবৃন্দগন।
প্রতিবেদক,
শাহরিয়ার শাকিল
 বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি
মোবাইলঃ 01887880393