“বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাবার স্বপ্নে বিভোর…….. ‌শেখ ফজলে শামস পরশ”


প্রকাশের সময় : অক্টোবর ১২, ২০২২, ৮:১৪ অপরাহ্ন / ৩০০
“বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাবার স্বপ্নে বিভোর…….. ‌শেখ ফজলে শামস পরশ”
বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাবার স্বপ্নে বিভোর…….. ‌শেখ ফজলে শামস পরশ
সুমন খান:
জিয়া-এরশাদের ক্ষমতার উৎস ছিল ক্যান্টনমেন্ট, আর আমাদের ক্ষমতার উৎস হচ্ছে জনগণ। বিএনপি জনগণের কাছে ভোট চাইতে ভয় পায়, তাই তারা বিদেশীদের কাছে ধর্না দেয়। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাবার স্বপ্নে বিভোর বলে মন্তব্য করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। মঙ্গলবার হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমাদের শত্রু, মুক্তিযুদ্ধের চেতনার শত্রু বিএনপি। বিএনপি যদি সহিংসতা করে তাহলে আমরাও শক্তি প্রয়োগ করতে বাধ্য হবো।
যুবলীগের চেয়ারম্যান পরশ, আমি জানি সবার মনে প্রশ্ন কে আসবে। কিন্তু প্রকৃতি প্রশ্ন হওয়া উচিৎ; কেমন হবে আগামীর নেতৃত্ব, এটাই গুরুত্বপূর্ণ প্রশ্ন। সঠিক নেতৃত্ব ছাড়া কোন জাতি, দেশ, সংগঠন চলতে পারে না। জাতির উত্তান পতনের পেছনে ভূমিকা রাখে নেতৃত্বের ওপর। জনগণের পাশে থাকার কাজ অব্যাহত রাখতে হবে৷ যে মূহুর্তে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে। পরশ আরও বলেন বর্তমানের বাস্তবতা গ্রুপিংয়ে বা বিভক্তির কোন সুযোগ নাই। নিজের ভায়ের পেছনে না লেগে দেশের শত্রুদেরকে মোকাবেলা করতে হবে। আমাদের প্রকৃত শত্রু গণতন্ত্রের শত্রু, দেশের শত্রু।
জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি প্রমুখ। সম্মেলনের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। এ সময় জাতীয় পতাকাসহ দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং শান্তির প্রতীক পায়রা উত্তোলন করা হয়। সম্মেলনে প্রায় ১০ হাজার নেতাকর্মী উপস্থিত হন। এর আগে ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।