বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজে ২৬শে মার্চের আলোচনা সভা দূয়া অনুষ্ঠিত।  


প্রকাশের সময় : মার্চ ২৬, ২০২৩, ১১:৪০ অপরাহ্ন / ৩২৬
বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজে ২৬শে মার্চের আলোচনা সভা দূয়া অনুষ্ঠিত।  
আঃজলিল,স্টাফ রিপোর্টারঃ–
২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস আলোচনা ও সভা দূয়া অনুষ্ঠান২০২৩ উৎযাপন উপলক্ষে উৎসব মূখর পরিবেশে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ঐতিহ্য বাহি বিদ্যাপিঠ বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজের আয়োজনে আলোচনা সভা ও দূয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।
ইংরেজি ২৬ মার্চ ২০২৩ তাং রবিবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে পবিত্র কোরআন তেলোয়াত মধ্যে দিয়ে আলোচনা  সভা ও দূয়া অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মোঃ শরিফুল ইসলামের        সভাপতিত্তে কলেজের ব্যাবস্হপনা বিভাগের প্রভাষক কামরুল ইসলামের সঞ্চালনায়    বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা,শিক্ষার্থী অবিভাবক সুধিজন,আমনন্ত্রিত অথিতিদের কে  নিয়ে মহান ২৬শে মার্চ স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও দূয়া অনুষ্ঠান পালন করা হয়েছে।
সেই ধারাবাহিকতায় বাগআঁচড়া ডাঃ আফিল উদ্দীন ডিগ্রি কলেজ প্রতিবারের ন্যায় এবছরও আলোচনা সভা ও দূয়া অনুষ্ঠানের আয়োজন উপলক্ষে প্রতিষ্ঠানের শিক্ষক হল রুমে মহান স্বাধীনতা দিবস পালনের লক্ষ্যে কলেজের শিক্ষক,শিক্ষিকা মন্ডলী,অভিভাবক,সুধিজনদের কে নিয়ে সকালে আলোচনা সভা ও দূয়া অনুষ্ঠানটি আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও দূয়া অনুষ্ঠান
উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষিকা, সুধিজন,সমাজ সেবক,অভিভাবক, সাংবাদিক,রাজনৈতিক ব্যাক্তি বর্গ সহ অনেকেই।