বাঁশখালীতে উপজেলা প্রশাসন এবং দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে দুর্নীতি বিরোধী দিবস পালিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২৩, ১১:৩৭ অপরাহ্ন / ১৩৬
বাঁশখালীতে উপজেলা প্রশাসন এবং দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে দুর্নীতি বিরোধী দিবস পালিত

মোঃ রেজাউল আজিম বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের বাঁশখালীতে আজ ৯ই ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১১ ঘটিকায় উপজেলা প্রশাসন বাঁশখালী এবং দুর্নীতি দমন কমিশন কর্তৃক অনুমোদিত বাঁশখালী দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে উপজেলা হল রুমে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন, র‍্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আতিকুল আলম, উপপরিচালক, দূর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রেহেনা আকতার কাজমী, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বাঁশখালী চট্টগ্রাম, আব্দুল খালেক পাটোয়ারী, সহাকারি কমিশনার (ভূমি) বাঁশখালী চট্টগ্রাম, সুধাংশু শেখর হাওলাদার, অফিসার ইনচার্জ(তদন্ত) বাঁশখালী থানা চট্টগ্রাম, মোঃ মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাঁশখালী চট্টগ্রাম। মূখ্য আলোচক হিসেবে আলোচনা করেন, মোঃ আসিফুল হক চৌধুরী, সভাপতি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি বাঁশখালী চট্টগ্রাম। সভাপতিত্ব করেছেন, জেসমিন আকতার, উপজেলা নির্বাহী অফিসার বাঁশখালী চট্টগ্রাম।

অনুষ্ঠানে বক্তারা বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের উদ্দেশ্য করে বলেন, দুর্নীতি কি ও কিভাবে হয় বা কত প্রকার এসব বিস্তারিত ছাত্র-ছাত্রীদের প্রাতিষ্ঠানিক ভাবে শিক্ষা দেওয়ার জন্য অনুরোধ করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেছেন, মোঃ সাহাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি বাঁশখালী চট্টগ্রাম। এতে আরো উপস্থিত ছিলেন, বাঁশখালীতে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, মানবাধিকার কর্মী, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন প্রতিষ্ঠানের অধ্যাক্ষ, উপাধ্যক্ষসহ স্কাউট টিমের শিক্ষার্থীরা এবং বাঁশখালী দুর্নীতি প্রতিরোধ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।