বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে এক দল মানুষ মনে কষ্ট পায়-বীমা প্রতিমন্ত্রী।


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২২, ৫:০৯ অপরাহ্ন / ৪৬১
বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে এক দল মানুষ মনে কষ্ট পায়-বীমা প্রতিমন্ত্রী।
বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে এক দল মানুষ মনে কষ্ট পায়-বীমা প্রতিমন্ত্রী।
নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধি –
বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে এক দল মানুষ মনে কষ্ট পায়। পরাজিত শক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর কন‍্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ  করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ ছিল এ দেশের মানুষ সুখ- শান্তিতে বসবাস করবে। বঙ্গবন্ধুর কন্যা বঙ্গবন্ধুর সেই লালিত স্বপ পূরণ করেছেন। দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্ববাসীক অবাক করে দিয়েছেন। ঢাকায় মেট্রোরেল করে বাংলাদেশ আধুনিক যোগাযোগ ব্যবহারে মাইলফলক সষ্টি করেছেন বঙ্গবন্ধুর কন্যা। কৃষি হচ্ছে এ দেশের প্রাণ। কষক বাঁচলে বাঁচবে দেশ। কৃষকদের মাঝে সরকার বিনামূল্যে সার, বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণ সরবরাহ করায় এখন বাংলাদেশ আধুনিক কষি যান্ত্রিককরণ সৃষ্টি হয়েছে। ৭১ সালে যারা মুক্তিযুদ্ধের বিরাধীতা করেছে এই অপশক্তিটি ৭৫ সালে বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করেছে। বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধুর কন্যা দিন রাত নিরলসভাবে কাজ কর যাচ্ছেন।  ৭১ এর এই পরাজিত শক্তি এখনও দেশ ও মুক্তিযুদ্ধের মূল্যবাধের বিরুদ্ধে দেশ বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে । এই অপশক্তি আবার ক্ষমতায় এলে বাংলাদেশ একটি লুটপাটের রাজ্যে পরিণত হবে। তাই এই অপশক্তি সম্পর্কে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
 বৃহস্পতিবার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজলা পরিষদ হলরুমে উপজলা প্রশাসন কর্তৃক আয়াজিত কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি সরবরাহ, প্রতিবন্ধীদের মাঝে অনুদান ও নারীদর মাঝে প্রশিক্ষণের চেক বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. মাহবুব আলী। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজলা নির্বাহী অফিসার মনজুর আহ্সান, সঞ্চালনা করেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আশ্রাফ আলী তাফস।
এ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর পৌর মেয়র হাবিবুর রহমান মানিক, উপজলা আ.লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, যুগ্ম সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজু, সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়,শেখ মাজাহিদ বিন ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মোহিত মিয়া,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ফারুক পাঠান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কাশেম, মাধবপুর উপজলা প্রেসক্লাবের আহায়ক মোঃ এরশাদ আলী, মাধবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবির হাসান,  পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাশগুপ্ত,উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন হাসান,থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক,  বুল্লা ইউপি’র চেয়ারম্যান মিজানুর রহমানসহ প্রমুখ।
পরে প্রতিমন্ত্রী  বুল্লা ইউনিয়নের বরগে ২ কোটি ৪৪ লাখ টাকা ব্যয়ে আরসিসি গার্ডার ব্রীজ, পৌরসভার শিবপুর গ্রামের বোয়ালিয়া খালের উপর ৩ কাটি ৮৮ লাখ টাকা ব্যয়ে ব্রীজ এবং ধর্মঘর ইউনিয়নের  ফতেহপুরে সোনাই নদীর উপর ২ কাটি ৪৫ লাখ টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্হাপন উদ্বোধন করেন বিমান পর্যটন প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট মাহবুব আলী এমপি।
বার্তা প্রেরক
মোঃ নাহিদ মিয়া
মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধি।
০১৭৫২-১৮২৪৭৬
০১৭৫০-০০৪৬৭৫