বগুড়ার শেরপুরে বোরো ধান চাল সংগ্রহ অভিযান উদ্বোধন  করেন। 


প্রকাশের সময় : জানুয়ারী ৩, ২০২৩, ৪:৫০ অপরাহ্ন / ৪৫২
বগুড়ার শেরপুরে বোরো ধান চাল সংগ্রহ অভিযান উদ্বোধন  করেন। 
শেরপুরে বোরো ধান চাল সংগ্রহ অভিযান উদ্বোধন  করেন। 
মাসুম বিল্লাহ, শেরপুর বগুড়াঃ
বগুড়ার শেরপুর উপজেলা চলিত মৌসুমে অভ্যন্তরীণ আমন ধান চাল সংগ্রহ অভিযান ২০২৩ সোমবার (২ জানুয়ারি) সকাল ১০ টায় শহরের ধুনট মোর খাদ্য গোডাউনে লাল ফিতা কেটে এই অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়া ৫ আসনের জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন -এ কাইয়ুম, সিনিয়র মৎস্য অফিসার শারমিন সুলতানা,শেরপুর সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল ইসলাম, শেরপুর থানা চালকল মালিক সমিতির সভাপতি আব্দুল কুদ্দুস ভূঁইয়া কুদু, সাংগঠনিক সম্পাদক হানিফ উদ্দিন, উপজেলা সেমি অটো মিল মালিক সমিতির সভাপতি আবু তালেব আকন্দ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান ভূঁইয়া, এমপির পিএস কোরবান আলী মিলন সহ অনুষ্ঠানে ধান -চাতাল ব্যবসায়ী, কৃষক, মিল মালিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় সুত্রে জানা যায়, চলিত মৌসুমের এই উপজেলায় ৫ হাজার ৩০৩ মেট্রিক টন চাল ও ১২৪৫ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। ইতিমধ্যে এই চাল সরবরাহ করার জন্য ১শ, ৯৮ জন মিলার চুক্তি বদ্ধ হয়েছেন।চুক্তি বদ্ধ  ১৫৩ জন রয়েছেন। ৪২ টাকা কেজি তাদের নিকট থেকে চাল কেনা হবে ও ধান ২৮ টাকা কেজি  ক্রয় করা হবে। চুক্তি মেয়াদ শেষ হবে ২৮ ফেব্রুয়ারি