“ফকিরহাটের কাঁঠালতলা ০৩ নং ওয়ার্ডে ভিজিডি উপকারভুগী যাচাই-বাছাই”


প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২২, ৫:২২ অপরাহ্ন / ৩০৫
“ফকিরহাটের কাঁঠালতলা ০৩ নং ওয়ার্ডে ভিজিডি উপকারভুগী যাচাই-বাছাই”
“ফকিরহাটের কাঁঠালতলা ০৩ নং ওয়ার্ডে ভিজিডি উপকারভুগী যাচাই-বাছাই”
মেহেদি হাসান নয়ন, বাগেরহাট –
বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ০৪ নং সদর ইউনিয়নের কাঁঠালতলা ০৩ নং ওয়ার্ডে অসচ্ছল ৫১ পরিবারকে মাসে ৩০ কেজি চাল দেবে সরকার ভালনারেবল উইমেন বেনিফিট প্রোগ্রামের আওতায় এ চাল দেয়া হবে।
সোমবার (১৪নভেম্বর)সকাল ১০ টায় ফকিরহাট সদর ইউনিয়নের ০৩ নং কাঁঠালতলা স্কুল মাঠ প্রাঙ্গনে ভালনারেবল উইমেন বেনিফিট কার্যক্রমের (ভিডব্লিউবি)২০২২-২০২৩ চক্রের উপকার ভোগী নির্বাচনের জন্য আবেদন ফরম দেয়া হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন ফকিরহাট ০৪ নং ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু,ইউপি সচিব আশীষ কুমার ব্যানার্জি, ইউপি সদস্য প্রতিনিধিগণ সহ গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও কাঁঠালতলা ০৩ নং ওয়ার্ডের উপকারভোগীরা।
চেয়ারম্যান শিরিনা আক্তার বলেন,উপকারভোগী হবে অসচ্ছল পরিবার যাদের পরিবারের নিয়মিত উপার্জনক্ষম সদস্য বা নিয়মিত আয় নেই এমন পরিবার যারা ভূমিহীন ও নিজ মালিকানা জমি নাই, যে সব পরিবার দৈনিক দিনমজুর হিসেবে জীবিকা নির্বাহ করে এবং মাটির দেয়াল/পাটকাঠি বা বাঁশের তৈরি ঘরে থাকে, যে পরিবারে কিশোর-কিশোরী বা ১৫-১৮ বছর বয়সী শুধু তারা উইমেন বেনিফিট কার্যক্রমে অন্তর্ভুক্ত হবে, আগামী জানুয়ারি থেকে‘‘কাঁঠালতলা ০৩ নং ওয়ার্ডের ৫১ সদস্য দরিদ্র পরিবারকে দুই বছর মেয়াদে, প্রতি মাসে খাদ্য সহায়তা হিসেবে পুষ্টি সমৃদ্ধ ৩০ কেজি করে চাল দেয়া হবে।