পৌরসভায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।


প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০২৪, ১:৫৮ অপরাহ্ন / ৮৬
পৌরসভায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।

সন্দ্বীপ প্রতিনিধি:

ঠাণ্ডা বাতাসের দাপট আর  শীত ঝেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল  সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম।

চট্টগ্রামের সন্দ্বীপ পৌরসভায় পশ্চিম বেড়িবাঁধ এলাকায় শীর্তাত অসহায় দুস্থ  মানুষের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ  সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার  কম্বল বিতরণ করা হয়। ১৫ জানুয়ারি  সকাল নয় ঘটিকায়  অসহায় নিরীহ শীর্তাত ৪০০ জনকে  কম্বল বিতরণ করেন পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম।
তিনি বলেন প্রতি বছরের ন্যায় এবারো  আমরা পৌরসভায় অসহায় নিরীহ মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। ক্ষুধার্তদের কে খাবারের ব্যবস্হা করে আসছি। পাশাপাশি পৌরবাসীকে  নাগরিক সকল সুবিধা প্রদান করে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। আজকে প্রধানমন্ত্রীর সকল উপহার মানুষের মাঝে পৌঁছে দিচ্ছি।  এছাড়াও সকল ওয়ার্ডে  পৌর কাউন্সিলরদের মাধ্যমে শীর্তাত অসহায় মানুষের মাঝে  শেখ হাসিনার উপহার  কম্বল বিতরণ করা হবে। এসময় উপস্থিত ছিলেন স্হানীয় ব্যক্তিবর্গ সহ অনেকে।