পত্নীতলায় বাংলাদেশ শিক্ষক সমিতির বার্ষিক সম্মেলন ও অভিষেক অনুষ্ঠিত।


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০২৩, ৭:৪১ অপরাহ্ন / ২৩০
পত্নীতলায় বাংলাদেশ শিক্ষক সমিতির বার্ষিক সম্মেলন ও অভিষেক অনুষ্ঠিত।
ব্রেলভীর চৌধুরী, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি – পত্নীতলায় বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার জেলা পরিষদ অডিটেরিয়াম কাম কমিউনিটি সেন্টার নজিপুরে সমিতির বার্ষিক সম্মেলন ও নব গঠিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাঃসম্পাদক প্রণব কুমার দাস মিঠুর সঞ্চালনায় ও পত্নীতলা শিক্ষক সমিতি সভাপতি সাইফুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ৪৭, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষক মানুষ গড়ার কারিগর এবং জাতীর মেরুদন্ড। তিনি শিক্ষকদের তাদের দায়িত্ব ও সঠিক নেত্রীত্বের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে  মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। আর শিক্ষকদের যেসব যৌক্তিক দাবী আছে সেসব অবশ্যই তিনি মাননীয় প্রধান মন্ত্রীর সামনে তুলে ধরবেন বলে আশা বেক্ত করেন।
এসময় বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, নজিপুর পৌর মেয়র আলহাজ্ব রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, সহ-সভাপতি শাহ্ লতিফুর রহমান, আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম জিল্লুর রহমান, শিক্ষক সমিতি নওগাঁর সাঃসম্পাদক আব্দুল গফুর সহ এসময় উপস্থিত ছিলেন দলীয় নেত্রীবৃন্দ, শিক্ষক নেত্রীবৃন্দ, উপজেলার শিক্ষক মন্ডলী, সূধীজন প্রমুখ।