“নাশকতা মামলায় বিএনপি সহ জামায়াতের তিন নেতা কারাগারে”


প্রকাশের সময় : অক্টোবর ১৩, ২০২২, ৮:৫৫ অপরাহ্ন / ৩১৩
“নাশকতা মামলায় বিএনপি সহ জামায়াতের তিন নেতা কারাগারে”
নাশকতা মামলায় বিএনপি সহ জামায়াতের তিন নেতা কারাগারে
মেহেদি হাসান নয়ন,বাগেরহাট
বাগেরহাটের মোংলা থানায় দায়ের করা নাশকতা মামলায় বিএনপির নেতা এমরান হোসেন, মান্নান হাওলাদার, মোস্তফা শেখ সহ জামায়াত নেতা কহিনুর সরদারকে আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) কারাগারে প্রেরন করে বাগেরহাট জেলা নিম্ন আদালত।
গত ২৮ আগস্ট বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসুচি দ্রব্য মূল্যের উর্ধগতি ও পুলিশের গুলিতে নিহত নেতা কর্মিদের মৃত্যুর প্রতিবাদে মোংলার সমাবেশকে কেন্দ্রকরে থানায় দায়ের কৃত নাশকতা মামলায় উচ্চ আদালত থেকে নেয়া জামিনের মেয়াদ শেষ হলে বৃহস্পতিবার নিম্ন আদালতে  জামিন নিতে গেলে পৌর বিএনপির সহ-সভাপতি এমরান হোসেন,  উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আঃ মান্নান হাওলাদার,জেলা মৎসজীবি দলের সদস্য সচিব গোলাম মোস্তফা শেখ ও জামায়াত নেতা কহিনুর সরদারের জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরন করে নিম্ন আদালত।
আটককৃত বিএনপির নেতাদের দ্রুত মুক্তি দাবি করে তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড. লায়ন শেখ ফরিদুল ইসলাম, মোংলা পৌর বিএনপির সাধারন সম্পাদক মোঃ জুলফিকার আলী, জেলা যুবদলের সাধারন সম্পাদক সুজন মোল্লা-সহ  মোংলা পৌর ও উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
# মেহেদি হাসান নয়ন,বাগেরহাট
০১৩০৭২৬৩৪২৬
১৩/১০/২২ইং