“থানা হবে সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু এবং পুলিশ হবে জনগণের সেবক- পুলিশ সুপার”


প্রকাশের সময় : অক্টোবর ১৮, ২০২২, ৭:১৭ অপরাহ্ন / ৪৯৪
“থানা হবে সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু এবং পুলিশ হবে জনগণের সেবক- পুলিশ সুপার”
থানা হবে সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু এবং পুলিশ হবে জনগণের সেবক- পুলিশ সুপার
গোলাম রব্বানী ডলার, ভ্রাম্যমাণ প্রতিনিধি, নীলফামারীঃ
থানা হবে সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু এবং পুলিশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ তথা জনগণের সেবক “- জলঢাকা থানা কতৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে পুলিশ সুপার, নীলফামারী মহোদয়। দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল বিকাল ০৪.০০ ঘটিকায় জলঢাকা থানা, নীলফামারীর আয়োজনে জলঢাকা থানা চত্বরে  ওপেন হাউজ ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য পুলিশ সুপার, নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। পুলিশ সুপারের উপস্থিততে বিভিন্ন পেশাজীবী মানুষের কাছ থেকে পুলিশের ব্যাপারে নানান ইতিবাচক ও নেতিবাচক কথা শোনেন এবং পুলিশী সেবা পেতে কোন অসুবিধা হলে কিংবা বিলম্ব হলে তা জানানোর আহ্বান জানান। তিনি বলেন থানা হবে সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু এবং পুলিশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ তথা জনগণের সেবক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলিয়াস হোসেন বাবলু, চেয়ারম্যান, জলঢাকা পৌরসভা; মাহাবুব হাসান নয়ন, উপজেলা নির্বাহী অফিসার জলঢাকা; আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা পরিষদ চেয়ারম্যান, জলঢাকা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফিরোজ কবির, অফিসার ইনচার্জ, জলঢাকা থানা। এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
মোঃ গোলাম রব্বানী ডলার
 প্রতিনিধি, নীলফামারী
তারিখঃ১৭/১০/২২ ইং
০১৭১৭০৬১০৭০