ঠাকুরগাঁওয়ে আইপজিটিভের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২৩, ৮:১৪ অপরাহ্ন / ৩২৬
ঠাকুরগাঁওয়ে আইপজিটিভের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
ঠাকুরগাঁওয়ে আইপজিটিভের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
 জসীমউদ্দীন ইতি  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
 ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ‘শীতকে হারিয়ে জয়ী হোক মানবতা’ এই স্লোগানকে সামনে রেখে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র  বিতরণ করা হয়েছে।
আজ শনিবার(৭ জানুয়ারি) দুপুরে উপজেলার ১১ নং বৈরচুনা ইউনিয়নের বৈরচুনা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ৬৫০ শীতবস্ত্র বিতরণ করছে সেচ্ছাসেবী সংগঠনটি। এর মধ্যে আদিবাসী, অবহেলিত ও শীতার্তের মাঝে ৫৫০টি কম্বল ও এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড মিরপুর প্লান্টের কর্মকর্তাদের সহযোগিতায় প্রতিবন্ধী শিক্ষার্থী মাঝে ১০০ সুইটার(হুডি) বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে আইপজেটিভ এর প্রতিষ্ঠাকালীন সদস্য  হাফিজ আহমেদের সঞ্চালনায়  ও মাহামুদুল হাসান মিলনের সভাপতিত্বে  বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, ইউপি চেয়ারম্যান টেলিনা সরকার হিমু,কমার্সিয়াল ব্যাংক অব সিলন কর্পোরেট ব্রাঞ্চের প্রধান সহকারী তারেক জাহিদ, আইপজিটিভের প্রতিষ্ঠাতা শফিক পারভেজ পরাগ, জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল ওহাব প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন- সংগঠনটির সদস্য জাহিদ,রকি,দিপু,তামিম,শাওন,তারেক,আওয়াল,জেরিন,সুমি,মাহিন,জুয়েল,রাফিন সহআরও অনেকে।
সংগঠনের প্রতিষ্ঠাতা শফিক পারভেজ পরাগ জানান এবছর প্রায় ৩ হাজার শীতবস্ত্র বিতরণ করা হবে । তিনি আরো জানান,  উত্তরবঙ্গের শীত এক ধরনের দুর্যোগ। আমরা প্রায় এক যুগ ধরে সমাজ পিছিয়ে পড়া মানুষগুলোর পাশে এগিয়ে আসছি, আপনারাও এগিয়ে আসুন। সংগঠনের সভাপতি মিলন জানায়, “তৃণমূল পর্যায়ের মানুষগুলো পাশে আইপজিটিভ ছিলো, আছে এবং থাকবে। এছাড়াও যারা বিভিন্নভাবে সহযোগিতা করছে তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।”
উল্লেখ্য  গত ২০২১-২০২২ বিতরণ কর্মসূচিতে প্রায় আড়াই হাজারের অধিক লোকজনকে  শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।  আইপজিটিভের এমন মহৎ উদ্যোগ জয় করে নিয়েছে অবহেলিত ও শীর্তাত মানুষগুলো ফুটফুটে হাসি।
জসীমউদ্দীন ইতি
০১৭৫১০৭৯৮২৩
ঠাকুরগাঁও