জয়পুরহাট জেলা পুলিশের সেপ্টেম্বর মাসের মাসিক কল্যাণ এবং অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। 


প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২২, ৮:২৫ অপরাহ্ন / ২৯৫
জয়পুরহাট জেলা পুলিশের সেপ্টেম্বর মাসের মাসিক কল্যাণ এবং অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। 

জয়পুরহাট জেলা পুলিশের সেপ্টেম্বর মাসের মাসিক কল্যাণ এবং অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। 

মোঃ আমজাদ হোসেন জয়পুরহাট জেলা প্রতিনিধি –

গত ২৩.১০.২০২২ ইং রোজ রবিবার  জয়পুরহাট পুলিশ লাইনস্ ড্রিলশেডে জনাব মোহাম্মদ নূরে আলম, পুলিশ সুপার, জয়পুরহাট এর সভাপতিত্বে সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ মাসের ফোর্সের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম, মাসিক কল্যাণ সভায় প্রত্যেক পুলিশ সদস্যদের ড্রেস রুল মেনে চলার প্রতি নির্দেশনা প্রদানসহ সমাজের সকল স্তরের মানুষের দোরগোড়ায় পুলিশী সেবা পৌঁছে দেওয়া এবং পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালন করার জন্য সকল পুলিশ সদস্যদেরকে নির্দেশ প্রদান করেন। কর্তব্য পালনকালে যে কোন সমস্যা উর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করার পরামর্শ প্রদান করেন। পরে পুলিশ সুপার ফোর্সের বিভিন্ন দাবী দাওয়া ও সমস্যাগুলো শুনেন এবং ফোর্সের সর্বাধিক কল্যাণ নিশ্চিত করার লক্ষে সেগুলো দ্রুত সমাধানের জন্য ইউনিট ইনচার্জগণকে নির্দেশ প্রদান করেন।

উক্ত সভায় ভাল কাজের স্বীকৃতি স্বরূপ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ মাসের পারফরমেন্সের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ অফিসারদের পুরস্কৃত করা হয়। সেপ্টেম্বর ২০২২ মাসের শ্রেষ্ঠ পাঁচবিবি থানার এএসআই(নিরস্ত্র) মোঃ আকতার হোসেন, সেপ্টেম্বর ২০২২ মাসে রাজশাহী রেঞ্জের ১ম স্থান অধিকার করেন এসআই(নিরস্ত্র)মো: রাজু আহম্মেদ, পাঁচবিবি থানা, সেপ্টেম্বর ২০২২ মাসে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী এসআই(নিরস্ত্র) মো: বুলবুল আহম্মেদ, পাঁচবিবি থানা, জয়পুরহাট ও জেলার শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে টিএসআই মোঃ মুহা: নজমুল আলম, সদর ট্রাফিক সবাইকে ভালো কাজের জন্য পুরষ্কার প্রদান করেন জয়পুরহাট জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম। ভবিষ্যতে আরো ভাল পেশাদারিত্বের সাথে কাজ করার পরামর্শ প্রদান করেন।
পরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সেপ্টেম্বর ২০২২ মাসের গুরুত্বপূর্ণ মামলাসমূহের রহস্য উদঘাটন ও তদন্ত কার্যক্রমের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।