“জয়পুরহাটে ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতা-২০২২ এর শুভ উদ্বোধন”


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ২:১৬ অপরাহ্ন / ৩০৬
“জয়পুরহাটে ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতা-২০২২ এর শুভ উদ্বোধন”
“জয়পুরহাটে ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতা-২০২২ এর শুভ উদ্বোধন”
মোঃ জাহিদুল ইসলাম কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ
অদ্য ১৮-১০-২০২২ খ্রিঃ তারিখ মঙ্গলবার বাংলাদেশ হকি ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ও জয়পুরহাট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জয়পুরহাটে ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতা-২০২২ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম মহোদয়। বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে শুরুতে তিনি স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এবং স্মারণ করেন তাঁর  কনিষ্ঠ পুত্র শেখ রাসেলকে আজ তাঁর ৫৯তম জন্মবার্ষিকী উৎযাপন করা হয়েছে। তিনি বলেন আজকের কিশোরেরাই আগামী দিনের ভবিষ্যৎ। কিশোরদের হকির প্রতি আকৃষ্ট করতে বড় এক উদ্যোগ নিয়েছে হকি ফেডারেশন।
তিনি আরও বলেন ফিল্ড হকি একটি দলগত ক্রীড়া। এই খেলায় প্রত্যেক দলের খেলোয়াড়েরা হকি স্টিক দিয়ে বলে আঘাত করে, ঠেলে বা ছুঁড়ে বিপক্ষ দলের গোল পোস্টে প্রবেশ করিয়ে গোল করেন। এই খেলার সাধারণ নাম হকি। তিনি বলেন অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম ছেড়ে ক্রীড়াঙ্গনে প্রবেশ করতে হবে। যদি তোমরা পড়াশোনার পাশাপাশি হকি খেলাকে বিনোদনের মাধ্যম হিসেবে বেছে নাও তবে তোমাদের মানসিক বিকাশের ধারা অত্যন্ত সুস্থ ও শক্তিশালী হবে ও দেশে মাদকসেবীর হার কমে যাবে। তোমরা আমাদের দেশকে বিশ্বের কাছে অন্যতম দেশ হিসেবে গড়ে তুলবে। এতে করে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে একটি আধুনিক সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে উঠবে।
এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ শরীফুল ইসলাম, জেলা প্রশাসক, জয়পুরহাট, জনাব আরিফুর রহমান রকেট সভাপতি জয়পুরহাট জেলা আওয়ামী লীগ ও প্রশাসক জেলা পরিষদ জয়পুরহাট, জনাব এস এম সোলায়মান আলী, চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ ও সহ সভাপতি, জেলা আওয়ামীলীগ, জয়পুরহাট, জনাব মোঃ জাকির হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক জেলা আওয়ামীলীগ জয়পুরহাট, জনাব মোঃ মাহবুব মোরশেদুল আলম লেবু, সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, জয়পুরহাট, মোঃ আরিফুজ্জামান ক্রীড়া অফিসার জয়পুরহাট, জনাব সাজেদ এ.এ আদেল, সহ-সভাপতি, বাংলাদেশ হকি ফেডারেশন, জনাব মোহাম্মদ ইউসুফ, সধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত), বাংলাদেশ হকি ফেডারেশন, জনাব হাজী মোহাম্মদ হুমায়ুন, কেষাধ্যক্ষ, বাংলাদেশ হকি ফেডারেশন, জনাব খাজা তাহের লতিফ মুন্না, সম্পাদক (ভারপ্রাপ্ত) টুর্ণামেন্ট কমিটি, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ২৭তম যুব হকি ২০২২, জনাব মোঃ তৌফিকুর রহমান রতন সদস্য, বাংলাদেশ হকি ফেডারেশন, প্রভাষক এইএম মাসুদ রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়পুরহাট জেলা আওয়ামী লীগ, জনাব মোঃ আহসান হাবীব রুমেল সাধারণ সম্পাদক জয়পুরহাট চিনিকল শ্রমিক ইউনিয়নসহ সাংবাদিক সকল হকি টিমের কোচ, খেলোয়াড়বৃন্দ।
মোঃ জাহিদুল ইসলাম
কালাই (জয়পুরহাট)
০১৭৮৫৩৫২৫৫৮