“জয়পুরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোটরসাইকেল চালকের মৃত্যু”


প্রকাশের সময় : নভেম্বর ২১, ২০২২, ৭:১৯ অপরাহ্ন / ২৭৬
“জয়পুরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোটরসাইকেল চালকের মৃত্যু”
“জয়পুরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মোটরসাইকেল চালকের মৃত্যু”
মোঃ আমজাদ হোসেন স্টাফ রিপোর্টার জয়পুরহাট –
জয়পুরহাটে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে রবিউল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে সদর উপজেলার হানাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রবিউল জয়পুরহাট সদর উপজেলার হানাইল গ্রামের আশরাফ আলীর ছেলে।
ওসি সিরাজুল ইসলাম জানান, রবিউল ইসলাম নিজ বাড়ি থেকে তার বোনকে মোটরসাইকেলে সঙ্গে নিয়ে পাঁচুরচক গ্রামে পৌঁছে দেন। পরে তিনি নিজ বাড়িতে ফেরার পথে হানাইল-পাঁচুরচক সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
“জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ  অভিযোগে ৬ যুবক গ্রেপ্তার”
মোঃ আমজাদ হোসেন  স্টাফ রিপোর্টার জয়পুরহাট –
জয়পুরহাটের কালাইয়ে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ অভিযোগে ৬ যুবক ও তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাবের একটি দল। উপজেলার মোলামগাড়ী বাজার এলাকায় গতকাল শনিবার (১৯ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। কম্পিউটার থেকে গান ও সিনেমা লোডের ব্যবসার আড়ালে তারা পর্নো ভিডিও বিক্রি করতেন। র‌্যাব-৫এর সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্প থেকে আজ রবিবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞিপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, কালাই উপজেলার বাখরা বেলগারিয়া গ্রামের মৃত মনসুর রহমানের ছেলে মো. আকতারুল ইসলাম (৩১), নানাহার গ্রামের মো.আব্দুস সাত্তারের ছেলে মো. সাদেক আালী (২৩), মহিরোম গ্রামের মো. ইশারত আলীর ছেলে মো. সাজু মিয়া মেলিম (২৬), বাখরা (উত্তরপাাড়া) গ্রামের মো. আব্দুল আজিজের ছেলে মো. সবুর ইসলাম (২৪), নানাহার গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. শামছুল আলম (৩৪), মোলামগাড়ীহাট এলাকার মৃত হারেজ প্রামানিকের ছেলে মো. সাহেব আলী (৩২)।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গতকাল শনিবার রাত সাড়ে ৬টার দিকে কালাই উপজেলার মোলামগাড়ী বাজারে অভিযান পরিচালনা করে। এ সময় অভিযুক্ত ব্যক্তিদের ব্যবহৃত ৬টি মনিটর, ৬টি সিপিইউ, ১১টি হার্ডডিস্ক, ৬টি মাউস, ৬টি কি-বোর্ড, ১৮টি বিভিন্ন কেবল ও ৬টি মোবাইল জব্দ করা হয়।
“জয়পুরহাটে পরিবেশ উন্নয়নে আলোচনা সভা ও বৃক্ষরোপন অনুষ্ঠিত”
মোঃ আমজাদ হোসেন  স্টাফ রিপোর্টার জয়পুরহাট –
জয়পুরহাট জেলার পরিবেশ উন্নয়নে আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শহরের প্রফেসর পাড়া মাতৃভূমি আটিজম একাডেমী হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সবুজ আন্দোলন জেলা কমিটির সদস্য সচিব তাহরীম আল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সবুজ আন্দোলনের পরিচালক পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাপ্পি সরদার। তিনি বলেন, পরিবেশ উন্নয়নে দেশের নদীগুলোর বাঁধে গাছ লেগে আয় করা সম্ভব। করোনা ভাইরাস রোধে পরিবেশের ভূমিকা রয়েছে। প্রতিবছর সাসটেনেবল গোল্ড সামনে রেখে কাজ করছে এই সংগঠন।  সবুজ আন্দোলন একটি সামাজিক সংগঠন। কখনো এ সংগঠন রাজনৈতিক দল হিসেবে রূপ নিবে না। এই সংগঠনের মাধ্যমে মানুষের সেবা করতে পারবেন। জনগণের কাছে পৌঁছাতে সবুজ আন্দোলন কাজ করে যাচ্ছে।
আরো বক্তব্য রাখেন সবুজ আন্দোলনের পরিচালক পরিষদের পরিচালক অধ্যক্ষ নাদিয়া নুর তনু, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, জয়পুরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র নন্দলাল পার্শী, জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, জয়পুরহাট পৌরসভার কাউন্সিলর পাপিয়া বারিক, মাতৃভূমি আটিজম একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি তিতাস মোস্তফা, জেলা সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি নুরে আলম হোসেন প্রমুখ। পরে মাতৃভূমি আটিজম একাডেমী প্রঙ্গণে ২০টি ফলজ ও ঔষধী গাছ বৃক্ষরোপণ করা হয়।