জয়পুরহাটের পাঁচবিবিতে  বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২৩, ৬:৩১ অপরাহ্ন / ৪১৮
জয়পুরহাটের পাঁচবিবিতে  বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
পাঁচবিবিতে  বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মোঃ আমজাদ হোসেন স্টাফ রিপোর্টার জয়পুরহাট –
আজ ১০ই জানুয়ারী স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তণ দিবস উপলক্ষ্যে জয়পুরহাটের পাঁচবিবিতে  র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় পাঁচবিবি উপজেলা ও পৌর ছাত্রলীগের যৌথ আয়োজনে দিবসটি উপলক্ষ্যে বর্নাঢ্য র‍্যালী শেষে বিপ্লবী ডাঃ আব্দুল কাদের চৌধুরী উদ্যানে এক আলোচনা সভা উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ কুমার ঘোষের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ আল মাহবুব চন্দন।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ওবাইদুর রহমান পৌর সভার প্যানেল মেয়র নূর হোসেন জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা,সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোসাঈদ আল আমিন সাদ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজু। সাবেক ছাত্রনেতা আহসান হাবিব রিংকু,আওয়ামীলীগ নেতা জাহিদুল মাস্টার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিবসের সুচনা করেন উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতা কর্মীরা।