জেলা পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা


প্রকাশের সময় : অক্টোবর ১, ২০২২, ১০:১৬ অপরাহ্ন / ৩৯৬
জেলা পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

 

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
আগামী ১৭ অক্টোবর সিরাজগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু, নির্বাচন নিশ্চিত করা হবে বলে জা‌নিয়েছেন বাংলাদেশ নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

শনিবার (১ অক্টোবর)বেলা সোয়া ১১ টায় সিরাজগঞ্জ সার্কিট হাউজে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভায় তিনি এ কথা বলেন। তি‌নি আরো বলেন,
নির্বাচন শতভাগ সুষ্ঠু করতে ইতিমধ্যে
নির্বাচন কমিশন কার্যকর সকল পদক্ষেপ গ্রহণ করেছে।

উক্ত অনুষ্ঠানটি সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বিপিএম (বার), পিপিএম(বার)। জেলা নির্বাচন অফিসার শহীদুল ইসলাম, ডিজি এফ আই বগুড়ার অধিনায়ক এস,আই নুরুজ্জামান, সিভিল সার্জন ডাঃ রামপদ রায় বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লুৎফুন নাহার,জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট ফারুক আহম্মেদ।

এসময় আরো বক্তব্যে রাখেন, র‍্যাব-১২ সিরাজগঞ্জের পক্ষে ডিএডি আবু সাঈদ, সদর উপজেলা নির্বাচন অফিসার আজিজার রহমান, নির্বাচন কর্মকর্তা মোছাঃ নুরজাহান খাতুন, রায়গঞ্জের ইউএন ও তৃপ্তি কণা মন্ডল, বেলকুচির ইউএনও মোঃ আনিসুর রহমান, সহকারী কমিশনার ও ম্যাজিষ্ট্রেট রিদওয়ান আহমেদ রাফি সহ বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা নির্বাচন কর্মকর্তা, পুলিশ, র‍্যাব ও আনসার ভিডিপি প্রধান কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।