জামাত-বিএনপি’র- সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত।


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২৩, ৬:০০ অপরাহ্ন / ৪৫৯
জামাত-বিএনপি’র- সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত।
জামাত-বিএনপি’র- সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত।
আলী আফজাল আকাশ:
গতকাল ৩০ ডিসেম্বর শুক্রবার, রাজধানীর গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনালে দারুস সালাম থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হলো জামাত-বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও শান্তি সমাবেশ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক
আমিনুল ইসলাম আমিন।
বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য শামীম আহমেদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মইনুল ইসলাম খান নিখিল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুল ইসলাম মিজু, সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি ও ঢাকা মহানগর উত্তর যুব মহিলা লীগের সাবেক সভাপতি সাবিনা আক্তার তুহিন, দারুস সালাম থানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ গিয়াস উদ্দিন ও শেখ মাহমুদ আল কাদির।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-১৪ আসনের অন্তর্গত বৃহত্তর মিরপুরের বিভিন্ন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ সহ আওয়ামী ও সহযোগী অংগ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দারুস সালাম থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মাজহারুল আনাম।
অনুষ্ঠানে বক্তারা জামাত-বিএনপি’র নেতাদের উদ্দেশ্য করে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের ঠাঁই নাই, যদি আবারও বাংলাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করা হলে কাউকেও এক বিন্দু ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করে দেন।
পরে বক্তারা আওয়ামী লীগ তথা শেখ হাসিনা সরকারের শাসনামলের সমস্ত উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে বিষদ আলোচনা করেন।
বিশেষ করে সরকারের মেগা প্রকল্প-পদ্মা সেতু, মেট্রো রেল, বঙ্গবন্ধু টানেল সহ বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের সমস্ত কর্মকাণ্ড তুলে ধরেন এবং আগামীতে যাতে শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠন করতে পারে তার জন্য উপস্থিত সকলকে আওয়ামী লীগের সাথে থাকার জন্য উদার্থ আহ্বান জানান।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর এম এ হামিদ।
অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন দারুস সালাম থানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন।