“চোখের দৃষ্টি নষ্টকারী চিকিৎসক  দীপক কুমার নাগের বিচারের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন”


প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২২, ৬:৫৪ অপরাহ্ন / ৩১৯
“চোখের দৃষ্টি নষ্টকারী চিকিৎসক  দীপক কুমার নাগের বিচারের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন”
“চোখের দৃষ্টি নষ্টকারী চিকিৎসক  দীপক কুমার নাগের বিচারের দাবিতে ময়মনসিংহে মানববন্ধন”
মাহাবুবুল আলম সোহাগ, ময়মনসিংহ;
তরুণ ডাঃ মাহজাবিন হক এর দৃষ্টি শক্তি নষ্টকারী চক্ষু চিকিৎসক দীপক কুমার নাগের বিচারের দাবিতে ময়মনসিংহ নগরীর  টাউন হল মোড় থেকে ব্রীজ মোড় পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তায় মানববন্ধন করেছে বিক্ষুব্ধ ময়মনসিংহবাসী ও বিভিন্ন পেশাজীবি ও সামাজিক সংগঠন। ১৯ অক্টোবর বুধবার সকালে ময়মনসিংহ নগরীর টাউনহলের মোড় থেকে পাটগুদাম ব্রীজ মোড় পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তায় এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ব্যক্তিবর্গ ছাড়াও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীবৃন্দ অংশ নেন ।
মানববন্ধনে বক্তাগণ বলেন, গত  জুন মাসে চোখের সমস্যা নিয়ে ঢাকাস্থ দীন মোহাম্মদ চক্ষু হাসপাতালে দেশের নামকরা রেটিনা স্পেশালিষ্ট প্রফেসর ডাঃ দীপক কুমার নাগের প্রাইভেট চেম্বারে সাক্ষাৎ করেন, পরে তার অপারেশনের পর প্রায় ৩৩% দৃষ্টি শক্তি স্থায়ীভাবে নষ্ট হয়ে যায় ।
এই ঘটনার প্রতিকার চেয়ে  পরিবারের পক্ষ থেকে প্রফেসর ডাঃ দীপক কুমার নাগকে আসামি করে একটি মামলা দায়ের করে। বক্তাগণ দাবি করেন ডাঃ দীপক কুমার নাগ চিকিৎসার নামে তিনি ভুল চিকিৎসা দেওয়াই আজ ময়মনসিংহের বিশিষ্ট ব্যক্তি আমিনুল হক শামীমের মেয়ে ডাঃ মাহজাবিন হক এর চোখের সমস্যা হয়েছে। আমাদের দেশে ডাঃ দীপক কুমার নাগের মতো অর্থ লিপসু চিকিৎসককে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে চিকিৎসক সমাজের সুনাম অক্ষুণ্ণ রাখার পথ প্রশস্ত করা হোক।
এ সময় আরোও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দীন ইসলাম ফখরুল, নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ আহমেদ শফি, দি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি শংকর সাহা, নারী ফোরামের সভাপতি সৈয়দা সেলিমা আজাদ,স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ুন কবির হিমেল নারী উদ্যোক্তা আইনুন নাহার, নারী উদ্যোক্তা রোকেয়া বেগম ছাত্র প্রতিনিধি মাসক রানা রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন সহ বিভিন্ন সংগঠনের ব্যক্তিবর্গ,সর্বস্তরের জনগণ, ময়মনসিংহের গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমূখ।
Attachments area