চূড়ান্ত অনুমোদন পেল (এফ,আর,এস,বি) ময়মনসিংহ ও কিশোরগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি।


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৯:২২ অপরাহ্ন / ৪৫৮
চূড়ান্ত অনুমোদন পেল (এফ,আর,এস,বি) ময়মনসিংহ ও কিশোরগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি।
চূড়ান্ত অনুমোদন পেল (এফ,আর,এস,বি) ময়মনসিংহ ও কিশোরগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি।
এ জি জাফর,ময়মনশিংহ ব্যুরো চীফ।।
কেন্দীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে নির্বাচিত ময়মনসিংহ জেলা কমিটি। জনসংযোগ নিউজকেন্দীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে নির্বাচিত ময়মনসিংহ জেলা কমিটি।
ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ (FRSB) ময়মনসিংহ ও কিশোরগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন প্রদান করেন; সংগঠনের কেন্দ্রীয় সভাপতি- কলাম লেখক, মুক্তিযুদ্ধের গবেষক ও প্রথিতযশা সাংবাদিক মিনহাজ শেহাব ফুয়াদ এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক- দৈনিক ঢাকার ডাক এর সম্পাদক ও যমুনা গ্রুপের পরিচালক (কমার্শিয়াল) এ.বি.এম. শামছুল হাসান।
গত ১৯ নভেম্বর ২০২২ এ ঢাকাস্থ যমুনা ফিউচার পার্কে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনের মূল গঠনতন্ত্র অনুযায়ী উভয়ের যৌথ স্বাক্ষরের মাধ্যমে অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির কপি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে দৈনিক বাংলাদেশ সমাচারের ময়মনসিংহ জেলা প্রতিনিধি মো: সুলতান রহমান বাপ্পী ও জনসংযোগ নিউজ সম্পাদক ও প্রকাশক এম আনিছুর রহমানের হাতে হস্তান্তর করা হয়। একইসাথে কিশোরগঞ্জ জেলা শাখার অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির কপি গ্রহণ করেন নির্বাচিত সভাপতি সাংবাদিক তারেক কামাল ও সাধারণ সম্পাদক সাংবাদিক মো: আলমগীর।
চূড়ান্ত অনুমোদনপত্র গ্রহণ করছে কিশোরগঞ্জ জেলা কমিটি ও পাশে অভিনন্দন জানাচ্ছে ময়মনসিংহ জেলা কমিটির নেতৃবৃন্দ। ছবি- জনসংযোগ নউজচূড়ান্ত অনুমোদনপত্র গ্রহণ করছে কিশোরগঞ্জ জেলা কমিটি ও পাশে অভিনন্দন জানাচ্ছে ময়মনসিংহ জেলা কমিটির নেতৃবৃন্দ। ছবি- জনসংযোগ নউজ
অনুমোদিত দুটি জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানের তারিখ চূড়ান্ত না হলেও আসছে ডিসেম্বরের শেষ সপ্তাহের যেকোন দিনে শহরের অদূরে অবস্থিত হোটেল সিলভার ক্যাসেলে ময়মনসিংহ জেলা কমিটির এবং হাওরের পাড়ে অবস্থিত মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ সাহেবের নিজ বাসভবনের উদ্যানে কিশোরগঞ্জ জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হবে। হাওরপাড়ের লোক সংস্কৃতিকে প্রাধান্য দিয়ে এই অনুষ্ঠানের আয়োজন হবে বলে জানান (এফআরএসবি) কিশোরগঞ্জ জেলা শাখার নির্বাচিত সভাপতি ও মহামান্য রাষ্ট্রপতি জনাব আব্দুল হামিদ সাহেবের ভাতিজা সাংবাদিক তারেক কামাল। ময়মনসিংহ জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানেও প্রাধান্য পাবে ময়মনসিংহের লোকসাহিত্য। উভয় অনুষ্ঠানেই স্ব স্ব জেলার দায়িত্বশীল গুরুত্বপূর্ণ ব্যক্তি/কর্মকর্তাদের উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে ইতিমধ্যেই কাজ শুরু করেছে উভয় কমিটির নির্বাচিত সাংবাদিক নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে দুই জেলার নির্বাচিত নেতৃবৃন্দের সাথে এক কাতারে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি- জনসংযোগ নিউজ অনুষ্ঠান শেষে দুই জেলার নির্বাচিত নেতৃবৃন্দের সাথে এক কাতারে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি- জনসংযোগ নউজ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সংবাদশিল্পে যুগোপযোগী পরিবর্তনের সংকল্প নিয়ে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে চলতি বছরের এপ্রিলে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দেশপ্রেমিক এই সাংবাদিক কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠা হয় যার রেজি:নং- ১৩৭৮৩/২০২২। এই সংগঠন; বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসহীনদের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করেনা। এ বছরের বিজয়ের মাস সমাপ্তির পূর্বেই ময়মনসিংহ বিভাগের অন্যান্য জেলা কমিটি গঠন করা হবে। নতুন বছরের শুরুতেই সংগঠনটি চট্রগ্রাম বিভাগের প্রতিটি জেলায় পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ শুরু করবে এবং ২০২৩ সালের মধ্যে দেশের প্রতিটি জেলায় পূর্ণাঙ্গ কমিটি গঠন হবে, এই মর্মে অত্র সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়েই আশাবাদ ব্যক্ত করেন। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি সাংবাদিক শাহ্ ইসকান্দার আলী ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সাংবাদিক শহীদুল ইসলাম সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ।