“চাঁপাইনবাবগঞ্জে আড়াইশ শীতার্ত পরিবার পেল বিজিবির শীতবস্ত্র”


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২২, ৮:৪৮ অপরাহ্ন / ২৭৩
“চাঁপাইনবাবগঞ্জে আড়াইশ শীতার্ত পরিবার পেল বিজিবির শীতবস্ত্র”
“চাঁপাইনবাবগঞ্জে আড়াইশ শীতার্ত পরিবার পেল বিজিবির শীতবস্ত্র”
ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির সীমান্ত পরিবার কল্যাণ সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (২১ নভেম্বর) দুপুরে ৫৩ বিজিবি ব্যাটলিয়নের বিউগল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় ২৫০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল, জামাসহ নানারকম শীতবস্ত্র বিতরন করা হয়।
সীমান্ত পরিবার কল্যাণ সমিতি-সীপকস্ চাঁপাইনবাবগঞ্জ উপ-শাখার আয়োজনে শীতার্তদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, সীমান্ত পরিবার কল্যান সমিতি-সীপকস্ রাজশাহীর সভানেত্রী রহিমা খাতুন রাহি, চাঁপাইনবাবগঞ্জ উপ-শাখার সাধারন সম্পাদক নাহিদা ইয়াসমিন পপি, ৫৩ বিজিবি ব্যাটলিয়নের মেজর সাহেদ আহমেহসহ বিজিবি সদস্যরা।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সীমান্ত পরিবার কল্যান সমিতি-সীপকস্ রাজশাহীর সভানেত্রী ও বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডারের সহধর্মিণী রহিমা খাতুন রাহি বলেন, আমাদের মাঝে ইতোমধ্যে শীত চলে এসেছে। সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষরা এসময় শীতবস্ত্রের অভাবে অনেক কষ্টে থাকেন। তাই তাদের মাঝে কিছুটা উষ্ণতা ছড়িয়ে দিতেই এই উদ্যোগ নেয়া হয়েছে। সমাজের বিত্তবানের প্রতিও শীতবস্ত্র বিতরণের প্রতি আহ্বান জানান তিনি।