চলমান তীব্র শীতে মসিকের উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে ২ (দুই) হাজার দুঃস্থ, অসহায়, ও ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ


প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২৪, ২:০২ অপরাহ্ন / ৮৬
চলমান তীব্র শীতে মসিকের  উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে ২ (দুই) হাজার দুঃস্থ, অসহায়, ও ছিন্নমূল  শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোঃ আমিনূর ইসলাম রাব্বি, ব্যুরো প্রধান, ময়মনসিংহ বিভাগ
একদিকে চলমান তীব্র শীত, অন্য দিকে শীতের প্রকোপে শীতবস্ত্রের অভাবে ভোগান্তিতে রয়েছেন সাধারণ খেটে খাওয়া দিনমজুর, দুঃস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষ।সামান্য আয়ে পরিবারের সকল চাহিদা মেটাতে হিমশিম খেতে হয় এসব মানুষের। তাই এই শীতার্ত মানুষের পাশে মানবিক সহজোগিতার হাত বাড়িয়ে দিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন। চলমান এই শীতে নগরীর বিভিন্ন স্থানে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রম চলমান রেখেছেন বিগত কয়েকদিন যাবৎ।

তারই ধারাবাহিকতায় ২৪ জানুয়ারী,২০২৪ ইং রোজ মঙ্গলবার, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে দিনব্যাপী নগরীর পালপাড়া, নিউ টাউন ও বিহারী ক্যাম্প সহ বিভিন্ন স্থানে ২ (দুই) হাজার দুঃস্থ, অসহায়, ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী।
এ সময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, প্রধান ভাণ্ডার ও ক্রয় কর্মকর্তা মোঃ বুলবুল আহমেদ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সিটি কর্পোরেশনের মেয়রের ব্যক্তিগত সহকারি মো: আরিফ হোসেন সহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মী/সাংবাদিক প্রমুখ।

শীতবস্ত্র গ্রহণকারী দুঃস্থ, গরীব,অসহায়, পথশিশু, ছিন্নমূল
এসব মানুষেরা চলমান এই তীব্র শীতে শীতের (কম্বল) উপহার পেয়ে খুবই আনন্দিত হন। তারা বলেন আমাদের মত এসব গরীব মানুষের পাশে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের এধরনের সহজোগিতা খুবই প্রয়োজন ছিল। আমরা খুবই খুশি হয়েছি।