গৌরীপুরে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


প্রকাশের সময় : ডিসেম্বর ২২, ২০২২, ৫:২৫ অপরাহ্ন / ৪৯৪
গৌরীপুরে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
গৌরীপুরে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
আব্দুর রউফ, গৌরীপুর, ময়মনসিংহ প্রতিনিধি –
ময়মনসিংহের গৌরীপুরের  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসান মারুফের বদলী জনিত কারণে এক বিদায়ী সংবর্ধনার আয়োজন করে অফিসার্স ক্লাব। বুধবার(২১ ডিসেম্বর) সন্ধ্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল শিক্ষা ভবনের সভাকক্ষে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
বিদায়ী ইউএনও হাসান মারুফের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান , মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ লুৎফুন্নাহার, প্রাণিসম্পদ  অফিসার ড. নাজিমুল ইসলাম , স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ইকবাল আহমেদ নাসের, থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান প্রমুখ।
বিদায়ী ইউএনও হাসান মারুফ উপজেলা থেকে নৌ পরিবহন মন্ত্রণালয়ে বদলী হয়ে গেলেন। জানা গেছে, গৌরীপুর উপজেলায় ইউএনও’ হয়ে আসবেন ধোবাউড়া উপজেলা হতে নির্বাহী অফিসার মিসেস ফৌজিয়া নাজনীন। পরে উপজেলা  লেডিস ক্লাব হতে বিদায় সংবর্ধনা দেয়া হয় লেডিস ক্লাবের সভানেত্রী ও ইউএনও পত্নী নুসরাত মারুফকে।
আরও উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।
গৌরীপুরে মোবাইল কোর্টে ০৫ জনকে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।
আব্দুর রউফ, গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ-
ময়মনসিংহে গৌরীপুরে  ২১ ডিসেম্বর (বুধবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে ইয়াবা সেবন এবং গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে ০৫ জনকে ভিন্ন ভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায়  মোবাইল কোর্ট পরিচালনা করে তাৎক্ষণিকভাবে ডৌহাখলা ইউনিয়নের মৃত নুরুজ্জামানের পুত্র মোঃ লিটন মিয়া(৩৫) কে তিন মাসের কারাদণ্ড ও পাচশত টাকা অর্থদণ্ড, বোকাইনগর ইউনিয়নের মৃত আমানত খার পুত্র মোঃ আব্দুল রাজ্জাক(৫৮) কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের তেলিহাটি গ্রামের মোঃ নাজিম উদ্দিনের পুত্র মোঃ আবুল হাসান(৪২) কে দশ মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড , একই গ্রামের মোঃ হাফেজ উদ্দিনের পুত্র মোঃ নয়ন মিয়া(৩৫) কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও তিন হাজার টাকা অর্থদণ্ড এবং একই গ্রামের মোঃ আব্দস সাত্তারের পুত্র মোঃ আনোয়ার কাদির (৪৩) কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাচশত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।  ধৃত আসামীদের নিকট থেকে উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজাসহ সরঞ্জামাদী পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।  মোবাইল কোর্ট পরিচালনা করেন জনাব হাসান মারুফ,  উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, গৌরীপুর, ময়মনসিংহ।  সার্বিক সহায়তা করেন জনাব চন্দন গোপাল সুর ও সঙ্গীয় টীম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ময়মনসিংহ ‘ খ’ সার্কেল, ময়মনসিংহ।