“গাংনীতে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত”


প্রকাশের সময় : অক্টোবর ২৬, ২০২২, ৫:১৬ অপরাহ্ন / ৩০১
“গাংনীতে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত”
“গাংনীতে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত”
স্টাফ রিপোর্টারঃ
মেহেরপুরের গাংনীতে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর-২০২২ ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর), সকাল ১০ টার দিকে গাংনী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের আয়োজনে হাত ধোয়া দিবস পালিত হয়।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি’র বিশেষ প্রতিনিধি মনিরুজ্জামান আতু।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, গাংনী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী  মাহফুজুর রহমান। এসময় অন্যদের মধ্যে গাংনী সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু, গাংনী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, যুব উন্নয়ন কর্মকর্তা বশির আহমেদ, সমাজ সেবা কর্মকর্তা আরশাদ আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা খাতুন, পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহ আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন। এর পূর্বে গাংনী উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভা যাত্রা বাদ্যের তালে তালে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূণরায় সম্মেলন কক্ষের সামনে এসে শেষ হয়।
মাজিদ আল মামুন
মেহেরপুর প্রতিনিধি
০১৯১৫৩৫১৪৯৮